ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

স্টেসেফ ন্যাপকিন-কিডস্টার ডায়পার নিয়ে এলো এপিসিএল

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, জুন ১৫, ২০১৭
স্টেসেফ ন্যাপকিন-কিডস্টার ডায়পার নিয়ে এলো এপিসিএল

ঢাকা: নারী ও শিশুদের স্বাস্থ্য সুরক্ষায় ‘স্টেসেফ’ ব্র্যান্ডের স্যানিটারি ন্যাপকিন ও ‘কিডস্টার’ ব্র্যান্ডের বেবি ডায়পার উৎপাদন শুরু করেছে প্রাণ গ্রুপের সহযোগি প্রতিষ্ঠান অ্যাডভান্সড পারসোনাল কেয়ার লিমিটেড-এপিসিএল।

বুধবার (১৪ জুন) বিকেলে গাজীপুরের কালিগঞ্জে আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্কে এর উদ্বোধন করেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

স্থানীয় পর্যায়ে কর্মসংস্থান সৃষ্টিতে প্রাণ-আরএফএল গ্রুপের ভূমিকার প্রশংসা করেন অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি।

পাশাপাশি কারখানায় নারীদের ব্যাপক কর্মসংস্থানে তিনি সন্তোষ প্রকাশ করেন।

প্রাণ এর ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা বলেন, বর্তমানে মানুষ স্বাস্থ্য বিষয়ে অনেক সচেতন। সেজন্যে পার্সোনাল হাইজিন প্রোডাক্টের চাহিদা দিন দিন বাড়ছে। তিনি আরো বলেন, শিগগিরই এপিসিএল এর উন্নতমানের ‘স্টেসেফ’ ব্র্যান্ডের স্যানিটারি ন্যাপকিন ও ‘কিডস্টার’ ব্র্যান্ডের বেবি ডায়পার বাজারে পাওয়া যাবে। এই পণ্যগুলো ক্রেতাদের কাছে জনপ্রিয়তা পাবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানে প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও সিইও আহসান খান চৌধুরী, আরএফএল এর ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল, এপিসিএল-এর এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ মনিরুজ্জামান, আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্কের সিনিয়র জেনারেল ম্যানেজার কমান্ডার (অব.) শামসুল আলম মিয়া ও এপিসিএল-এর হেড অব মার্কেটিং রুহুল এফ তালুকদার সুমনসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, জুন ১৫, ২০১৭
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad