ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

উন্নয়ন কাজের চেক বিতরণ করলো রাজশাহী জেলা পরিষদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, জুন ১৫, ২০১৭
উন্নয়ন কাজের চেক বিতরণ করলো রাজশাহী জেলা পরিষদ উন্নয়ন কাজের চেক বিতরণ করলো রাজশাহী জেলা পরিষদ/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: উন্নয়ন কাজের ৩০ লাখ টাকার চেক বিতরণ করেছে রাজশাহী জেলা পরিষদ।

বৃহস্পতিবার (১৫ জুন) দুপুরে জেলা পরিষদ চেয়ারম্যানের দফতরে আনুষ্ঠানিকভাবে এসব চেক বিতরণ করা হয়।

পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার প্রকল্প সভাপতিদের হাতে বরাদ্দের চেক হস্তান্তর করেন।

এশীয় উন্নয়ন ব্যাংকের (এডিবি) বরাদ্দ থেকে ২০১৬-১৭ অর্থবছরে জেলার ৩০টি মসজিদ, ঈদগাহ, স্কুল, মাদ্রাসা ও কলেজের অবকাঠামোগত উন্নয়নে জেলা পরিষদ এ ৩০ লাখ টাকা বরাদ্দ করে।

এর পরই আনুষ্ঠানিকভাবে এসব চেক হস্তান্তর করা জেলা পরিষদ। আগামি কয়েকদিনের মধ্যেই বরাদ্দের অর্থ দিয়ে এসব প্রতিষ্ঠানের উন্নয়ন কাজ শুরু হবে।

জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, এখন আর জেলা পরিষদ থেকে বরাদ্দ পেতে কোনো ঘুষ লাগে না। তাই বরাদ্দের শতভাগ কাজ করতে হবে। কাজে কোনো গাফিলতি থাকলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ইসমাইল হোসেন।

অন্যদের মধ্যে বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সম্পাদকমণ্ডলির সদস্য শরীফ খান ও রাজপাড়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসারুল হক খিচ্চু।

এ সময় অন্যদের উপস্থিত ছিলেন- মধ্যে জেলা পরিষদের সদস্য আসাদুজ্জামান মাসুদ, আবদুস সালাম, মোফাজ্জল হোসেন, আজিবর রহমান, আবদুর রশিদ, আবুল ফজল প্রমানিক।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুন ১৫, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।