ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

গাংনী পৌরসভার ৬৭ কোটি টাকার বাজেট ঘোষণা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, জুন ১৫, ২০১৭
গাংনী পৌরসভার ৬৭ কোটি টাকার বাজেট ঘোষণা বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেহেরপুর: মেহেরপুরের গাংনী পৌরসভার ২০১৭-১৮ অর্থবছরের জন্য ৬৭ কোটি ২৫ লাখ ২৮ হাজার ৯৩৫ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুন) দুপুরে গাংনী পৌরসভা কার্যালয়ের হলরুমে মেয়র আশরাফুল ইসলামের অনুমতিক্রমে বাজেট ঘোষণা করেন পৌরসভার হিসাব রক্ষক জুলফিকার আলী ভূট্টো।

এর আগে মেয়র আশরাফুল ইসলামের সভাপতিত্বে উন্মুক্ত বাজেট অধিবেশন শুরু হয়।

পৌরসভার সহকারী প্রকৌশলী শামীম রেজার সঞ্চালনায় বাজেট অধিবেশনে বক্তব্য রাখেন- প্যানেল মেয়র নবীরুদ্দীন, এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রবিউল ইসলাম, চার নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আছাল উদ্দীন, সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বদরুল আলম বুদু, গাংনী মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক মহিবুর রহমান মিন্টু, গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম, সাংবাদিক ফারুক আহমেদ ও হারুন অর রশিদ রবি প্রমুখ

এসময় আরও উপস্থিত ছিলেন- দুই নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান, তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আসাদুজ্জামান আসাদ, আট নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাইদুল ইসলাম, নয় নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এনামুল হক এনাম, সংরক্ষিত নারী কাউন্সিলর ফিরোজা খাতুন, পারভীনা খাতুন ও রংমালা খাতুন প্রমুখ।

মেয়র আশরাফুল ইসলাম বলেন, ২০১৭-১৮ অর্থবছরে গাংনী পৌরসভার রাজস্ব আয় ধরা হয়েছে ৬ কোটি ৭৩ লাখ ৭২ হাজার ৭৪৬ টাকা ও উন্নয়ন আয় ধরা হয়েছে ৬০ কোটি টাকা।

তিনি আরও বলেন, বাজেটে পৌরসভার পানি, জলবায়ু, ড্রেনেজ, রাস্তাঘাট নির্মাণ, পরিবেশ উন্নয়ন, সড়ক বাতি, বর্জ্য অপসারণ, হাট-বাজার এবং গুরুত্বপূর্ণ নগর উন্নয়ন ও অবকাঠামো নির্মাণে অগ্রাধিকার দেওয়া হয়েছে। বাজেট বাস্তবায়নে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও কাউন্সিলরদের সহযোগিতা কামনা করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, জুন ১৫, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।