ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রাজশাহী জেলা পরিষদে আড়াই কোটি টাকার চেক বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, জুন ৪, ২০১৭
রাজশাহী জেলা পরিষদে আড়াই কোটি টাকার চেক বিতরণ চেক হস্তান্তর অনুষ্ঠান/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: রাজশাহী জেলা পরিষদ থেকে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের আড়াই কোটি টাকার চেক বিতরণ করা হয়েছে। রোববার (০৪ জুন) দুপুরে জেলা পরিষদ চেয়ারম্যানের দফতরে আনুষ্ঠানিকভাবে ৭০টি প্রকল্পের সভাপতির কাছে চেক হস্তান্তর করা হয়।

রাজশাহী মহানগরীসহ জেলার ৯ উপজেলার বিভিন্ন মসজিদ, মন্দির, ঈদগাহ ও শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে ২০১৬-১৭ অর্থ বছরে এ আড়াই কোটি টাকা বরাদ্দ করা হয়। চেক বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক প্রকল্প সভাপতিদের হাতে চেক তুলে দেন।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর জেলা পরিষদে গতি ফিরেছে। বছরে কোটি কোটি টাকার উন্নয়নমূলক কাজ করা হয় জেলা পরিষদের মাধ্যমে।

জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের অনুষ্ঠানে সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মনিরুজ্জামান মনি।

অনুষ্ঠানে বক্তব্য দেন- স্থানীয় সরকার বিভাগের রাজশাহীর উপ-পরিচালক ড. দেওয়ান মো. শাহরিয়ার ফিরোজ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নাইমুল হুদা রানা, প্রধান নির্বাহী কর্মকর্তা ইসমাইল হোসেন ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি অনিল কুমার সরকার।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা পরিষদের সদস্য এমদাদুল হক।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুন ০৪, ২০১৭
এসএস/ওএইচ/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad