ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

লাখ রোজাদারের মাঝে ইফতার বিতরণ করবে ইসলামী ব্যাংক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, মে ২৮, ২০১৭
লাখ রোজাদারের মাঝে ইফতার বিতরণ করবে ইসলামী ব্যাংক রমজান মাসব্যাপী ইসলামী ব্যাংকের লাখ রোজাদারের মাঝে ইফতার বিতরণ কর্মসূচি/ছবি: সংগৃহিত

ঢাকা: রমজান মাসব্যাপী ঢাকা, চট্টগ্রাম ও খুলনা শহরের বিভিন্ন স্থানে এক লাখ রোজাদার পথযাত্রীর মাঝে ইফতার বিতরণ শুরু করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

রোববার (২৮ মে) ব্যাংক টাওয়ারের সামনে ইফতার বিতরণের মাধ্যমে এ কর্মসূচির উদ্বোধন করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা।

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. হাবিবুর রহমান ভূঁইয়া, মো. মাহবুব-উল-আলম, আব্দুস সাদেক ভূঁইয়া ও আবু রেজা মো. ইয়াহিয়া এবং শীর্ষ নির্বাহীরা।

কর্মসূচির প্রথম দিনে প্রথম রোজায় রাজধানীর শাহবাগ-এলিফ্যান্ট রোড-নিউ মার্কেট, যাত্রাবাড়ী-চিটাগাং রোড, কারওয়ানবাজার-ফার্মগেট-বিজয় সরণি, শেওড়াপাড়া-মিরপুর-১১, মালিবাগ-রামপুরা, নয়াবাজার-ইংলিশ রোড ও মহাখালী-বনানী, চট্টগ্রামের মুরাদপুর-বহদ্দরহাট ও স্টেশন রোড-নিউ মার্কেট এবং খুলনা শহরের ডাকবাংলো-ফেরিঘাট এলাকায় ৫ হাজার পথযাত্রী রোজাদারের মাঝে ইফতার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, মে ২৮, ২০১৭
ওএইচ/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।