ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সিলেট চেম্বারের নতুন সভাপতি সিপার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, মে ২২, ২০১৭
সিলেট চেম্বারের নতুন সভাপতি সিপার সভাপতি খন্দকার সিপার আহমদ, সিনিয়র সহ-সভাপতি মো. লায়েছ উদ্দিন ও সহ-সভাপতি মো. এমদাদ হোসেন

সিলেট: সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে আগামী মেয়াদের জন্য সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি পদে নির্বাচন হয়েছে।

সোমবার (২২মে) বিকেল ৩টায় চেম্বার ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন সভাপতি পদে খন্দকার সিপার আহমদ, সিনিয়র সহ-সভাপতি পদে মো. লায়েছ উদ্দিন ও সহ-সভাপতি পদে মো. এমদাদ হোসেন।

নির্বাচন বোর্ডের চেয়ারম্যান বিজিত চৌধুরী নির্বাচনী ফল ঘোষণায় বলেন, সিলেট চেম্বারের নির্বাচনী তফসিল অনুযায়ী গত ২১ মে (রোববার) নির্ধারিত সময় পর্যন্ত সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি পদে একটি করে মোট ৩টি মনোনয়নপত্র জমা পড়ে। তাই ওই পদগুলোতে আর কোনো প্রার্থী না থাকায় তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হলো।

নির্বাচন বোর্ডের চেয়ারম্যান নির্বাচন পরিচালনায় সার্বিক সহযোগিতার জন্য নির্বাচন বোর্ড, আপিল বোর্ড, সিলেট চেম্বারের বর্তমান পরিচালনা পরিষদ, প্রার্থী, ভোটার, চেম্বারের কর্মকর্তা-কর্মচারীসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন- নির্বাচন বোর্ডের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ মনির উদ্দিন, মো. ছাদেক, আপিল বোর্ডের সদস্য এম. এ. হান্নান সেলিম, সিলেট চেম্বারের বর্তমান সভাপতি ও এফবিসিসিআই’র পরিচালক সালাহ্ উদ্দিন আলী আহমদ (সিআইপি), সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, নবনির্বাচিত সভাপতি খন্দকার সিপার আহমদ, নবনির্বাচিত সিনিয়র সহ-সভাপতি মো. লায়েছ উদ্দিন, নবনির্বাচিত সহ-সভাপতি মো. এমদাদ হোসেন, পরিচালক মো. সাহিদুর রহমান, পিন্টু চক্রবর্তী, মো. ওয়াহিদুজ্জামান (ভূট্টো), মুশফিক জায়গীরদার, এহতেশামুল হক চৌধুরী, চন্দন সাহা, আব্দুর রহমান, ফালাহ্ উদ্দিন আলী আহমদ, মো. আব্দুর রহমান জামিল, হুমায়ূন আহমেদ, মুজিবুর রহমান মিন্টু, মো. আতিক হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, মে ২২, ২০১৭
এনইউ/জিপি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।