ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রমজানে র‌্যাডিসন ব্লু চিটাগাংয়ে ‘ফাস্ট ফিয়েস্টা’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, মে ২২, ২০১৭
রমজানে র‌্যাডিসন ব্লু চিটাগাংয়ে ‘ফাস্ট ফিয়েস্টা’ র‌্যাডিসন ব্লু চিটাগাং বে ভিউ’র ভেতরের সাজসজ্জা

বিশেষ আতিথেয়তার প্রত্যাশায় খাবারের বিশাল সাজসজ্জার মহাসমারোহ নিয়ে রমজানের আগমনকে সাদর স্বাগত জানাচ্ছে র‌্যাডিসন ব্লু চিটাগাং বে ভিউ। রমজান উপলক্ষে, ইফতার, খাবার-দাবার, পোশাক-আশাক নিয়ে বিশাল উৎসবের আয়োজন রাখছে তারা। পুরো মাসজুড়ে পরিকল্পিত এ আয়োজনকে নাম দেওয়া হয়েছে ‘ফাস্ট ফিয়েস্টা’।

র‌্যাডিসন ব্লু চিটাগাং বে ভিউ’র ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) হুমায়ুন বখত এবং জেনারেল ম্যানেজার রবিন এডওয়ার্ডস একটি সংবাদ সম্মেলন করে ‘ফাস্ট ফিয়েস্টা ২০১৭’ আয়োজনের বিস্তারিত তুলে ধরেন।

রমজান বাজার
দেশের ইতিহাসে সর্বপ্রথম হোটেলের লবিতে ‘রমজান বাজার’ এর আয়োজন করতে যাচ্ছে পাঁচ তারকা হোটেল র‌্যাডিসন ব্লু চিটাগাং বে ভিউ।

এই বাজারে অতিথিরা তাদের পছন্দের কেনাকাটা নিশ্চিত করে রমজানকে স্বাচ্ছন্দে উপভোগ করতে পারবেন।  

পবিত্র রমজানের ৩০ দিন সকাল ১০টা থেকে রাত ১২টা পর্যন্ত অতিথিদের জন্য খোলা থাকবে এই বাজার। যেখানে ২৪টি স্টলে থাকবে রমজানের সব আয়োজন এমনকি ঈদকে সামনে রেখে পছন্দনীয় পোশাকও।  আয়োজনে থাকছে হরেক পদের ইফতার-খাবারএক্সচেঞ্জ রেস্তোরাঁয় ব্যুফে ইফতার
পুরো মাসজুড়ে হোটেলটিতে থাকবে এক্সচেঞ্জ রেস্তোরাঁয় ব্যুফে ইফতারের আয়োজন। সূর্যাস্তের পরপরই এটি উম্মুক্ত করা হবে। ব্যুফে ইফতারে থাকছে দক্ষিণ-পূর্ব এশিয়া, পাকিস্তান, মধ্যপ্রাচ্যসহ অঞ্চলভিত্তিক সুস্বাদু ভোজন সামগ্রী। থাকছে ঐতিহ্যবাহী বাংলাদেশি ইফতার সামগ্রীও।

মাসজুড়ে দৈনিক খাদ্য তালিকা পরিবর্তনসহ শেফদের নানা সুস্বাদু খাবারের সমাহারে নৈশ ভোজসহ ইফতারের জন্য মূল্য নির্ধারণ করা হয়েছে জনপ্রতি ২৯৫০ টাকা (র্সবসাকুল্যে)। ৬ বছরের উর্ধ্বে এবং ১২ বছরের নিচের বয়সের শিশু-কিশোরদের জন্য মূল্য থাকছে জনপ্রতি ১৪৭৫ টাকা এবং ৬ বছরের নিচের শিশুদের জন্য কোনো চার্জ লাগবে না।

দি রয়্যাল আরাবিয়ান ফাতুর
র‌্যাডিসন ব্লু চিটাগাংয়ে এ বছর মূল আকর্ষণ থাকবে দি রয়্যাল আরাবিয়ান ফাতুর। যেখানে আরব ঐতিহ্য ও আভিজাত্যের আলোকে থাকবে তা‍ঁবুসহ অভিজ্ঞ রন্ধনশিল্পীর খাবার এবং মর্যাদাসম্পন্ন সেবা।

কর্পোরেট ইফতার
পাঁচ তারকা হোটেলটিতে থাকছে কর্পোরেট ইফতার পার্টিরও আয়োজন। পুরো রমজানজুড়ে থাকবে ৮টি বিভিন্ন ধরনের ইফতার মেনু। কর্পোরেট ইফতার পার্টির জন্য সংরক্ষিত থাকবে বলরুম মেজবান ও মোহনা হল। ৯৫০ বর্গমিটার বলরুমকে ৩ ভাগে ভাগ করে  ব্যবসায়িক সহযোগী ও বন্ধু-বান্ধবদের নিয়ে একান্ত পারিবারিক ডাইনিংয়েরও সুব্যবস্থা থাকবে। কর্পোরেট ইফতার মেনুর মূল্য থাকবে জনপ্রতি ১২০০ টাকা।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ট্রান্সকম বেভারেজ লিমিটেডের রিজিওনাল সেলস ম্যানেজার গজনবি চৌধুরী, আরএসআরএম এর ব্র্যান্ড ম্যানেজার সোবহান বিন হোসেন, প্রাণ-আরএফএল গ্রুপের ব্র্যান্ড ম্যানেজার ওমর ফারুক, ইগলু আইসক্রিম-আব্দুল মোনেম লিমিটেডের রিজিওনাল সেলস ম্যানেজার হাবিবুর রহমান, দৈনিক আজাদীর চিফ রিপোর্টার হাসান আকবর এবং পি২পি ফ্যামিলির বিজনেস প্রধান মোহাম্মদ মাজহারুল হক।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, মে ২২, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad