ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

সেফ’র ভাইস চেয়ারম্যান হলেন ডিএসই’র এমডি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, মে ২১, ২০১৭
সেফ’র ভাইস চেয়ারম্যান হলেন ডিএসই’র এমডি

ঢাকা: সাউথ এশিয়ান ফেডারেশন অব এক্সচেঞ্জের (সেফ) ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসইর) ব্যবস্থাপনা পরিচালক কেএএম মাজেদুর রহমান।

দক্ষিণ এশিয়া অঞ্চলের এ সংস্থাটি গত এক দশকের বেশি সময় ধরে দক্ষিণ এশিয়ার আর্থিক বাজারের উন্নয়নের জন্য সিকিউরিটিজ মার্কেটের উপর বিভিন্ন সম্মেলনের আয়োজন করে আসছে। এরই ধারাবাহিকতায় মুম্বাইয়ে ১১-১২ মে দুই দিনব্যাপী অনুষ্ঠিত সাউথ এশিয়ান ফেডারেশন অব এক্সচেঞ্জের ১৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সেফ এর পরবর্তী সম্মেলন ঢাকায় করার প্রস্তাব করা হয়।

সেফ’র বার্ষিক সাধারণ সভায় ২০১৭-২০১৯ সাল মেয়াদে বিএসই লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আশিষ চৌহানকে নতুন চেয়ারম্যান এবং কেএএম মাজেদুর রহমান ও রাজিভা বন্দরনায়েককে নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত করা হয়।  

সম্মেলনে মিউচ্যুয়াল ফান্ড, সমষ্ঠিগত বিনিয়োগ প্রকল্প, বেসরকারি ইক্যুইটি বিনিয়োগ, ক্ষদ্র ও মাঝারি উদ্যোক্তা, বিনিয়োগ ট্রাস্ট প্রভৃতির উপর প্যানেল আলোচনা অনুষ্ঠিত হয়। আলোচনায় অংশ নেন ভারতের আর্থিক সেবা শিল্পের বিশিষ্ট পেশাজীবী এবং সেফ সদস্যরা।

ডিএসই ব্যবস্থাপনা পরিচালক মিউচ্যুয়াল ফান্ড সেশন প্যানেলের একজন সদস্য হিসেবে অন্তর্ভুক্ত ছিলেন। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অব ইন্ডিয়ার সাবেক সদস্য মাধবী পুরী বুচ।
 
বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, মে ২১, ২০১৭
এমএফআই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।