ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরা সিটিতে আইসিসিবি’র ‘সেলস কাউন্টার’ উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
বসুন্ধরা সিটিতে আইসিসিবি’র ‘সেলস কাউন্টার’ উদ্বোধন বসুন্ধরা সিটিতে আইসিসিবি’র ‘সেলস কাউন্টার’ উদ্বোধন/ছবি: বাদল

ঢাকা: বসুন্ধরা সিটি শপিং মলে ‘ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) ‘সেলস কাউন্টার’ উদ্বোধন করা হয়েছে। এখন থেকে গ্রাহকরা এই কাউন্টারের মাধ্যমে বুকিং সেবা ও তথ্য পাবেন সহজে।

আন্তর্জাতিক মানের সেমিনার, এক্সপো, কনভোকেশন, এক্সাম, কনসার্ট, ফ্যাশন শো, এক্সিবিউশন আয়োজনে দেশের সবচেয়ে বৃহৎ ও অনন্য ভেন্যু হিসেবে সেবা দিচ্ছে আইসিসিবি।
 
বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় বসুন্ধরা সিটির লেভেল ১ এ আইসিসিবি সেলস কাউন্টারের উদ্বোধন করেন কনভেনশন সিটির হেড অব অপারেশন এম এম জসীম উদ্দীন।


 
এসময় আরও ছিলেন ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক (হিসাব) এবং বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেডের (বিসিডিএল) ভারপ্রাপ্ত ইনচার্জ শেখ আব্দুল আলিম, আইসিসিবি’র হেড অব ক্যাটারিং আব্দুর রহমানসহ বসুন্ধরা গ্রুপের কর্মকর্তারা।  
 
উদ্বোধন শেষে আইসিসিবি’র হেড অব অপারেশন এম এম জসীম উদ্দীন জানান, এ কাউন্টার থেকে অনলাইনে সরাসরি একজন গ্রাহক বুকিং করতে পারবেন।

আইসিসিবি’র পুরো তথ্য সহজে গ্রাহকদের জানাতেই এ কাউন্টার খোলা হয়েছে। তথ্য জানার পাশাপাশি গ্রাহকরা চাইলে এখানেই বুকিংয়ের অর্থ পাঠাতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭ 
এসএ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।