ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ঘরে বসেই বসুন্ধরা এলপি গ্যাসের কারিগরি সেবা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৬ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
ঘরে বসেই বসুন্ধরা এলপি গ্যাসের কারিগরি সেবা বুধবার ( ২৬ এপ্রিল) বসুন্ধরা এলপি গ্যাসের সার্ভিস ভেহিকেল সেবার উদ্বোধন করলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান; ছবি- জিএম মুজিবুর

ঢাকা: বসুন্ধরা এলপি গ্যাস এখন আরও গ্রাহক বান্ধব, চালু করলো সার্ভিস ভেহিকেল সেবা। এখন হটলাইনে কল করলেই আপনার ঘরে পৌঁছে যাবে কারিগরি টিম।

বুধবার (২৬ এপ্রিল) সার্ভিস টিমে আনুষ্ঠানিকভাবে ভেহিকেল সেবার উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান।

বসুন্ধরা এলপি গ্যাস ব্যবহারকারীর কোন কারিগরি সমস্যা দেখা দিলে সার্ভিস সেন্টারে যেতে হবে না।

হটলাইনে (১৬৩৩৯) কল করলেই দ্রুত পৌঁছে যাবে সার্ভিস ভেহিকেল। যেখানে থাকবে একঝাঁক দক্ষ টেকনিশিয়ান। যারা পুরোপুরি বিনা মাশুলে ক্রটি মেরামত করে দেবে।

প্রাথমিকভাবে এই সেবায় করপোরেট গ্রাহকরা অগ্রাধিকার পাবেন। ভবিষ্যতে এই সেবা প্রান্তিক পর্যায়ে সম্প্রসারণের উদ্যোগ রয়েছে বলে জানান বসুন্ধরা এলপি গ্যাসের উচ্চপদস্থ কর্মকর্তারা।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব মার্কেটিং এসএম জসীম উদ্দীন, হেড অব অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স মাহাবুব আলম, হেড অব সেলস মীর টিআই ফারুক রিজভী, হেড অব সাপ্লাই চেইন আব্দুস শুকুর, জিএম অপারেশন অ্যান্ড প্লানিং জাকারিয়া জালাল প্রমুখ।

এলপি গ্যাসে বাংলাদেশের বেসরকারি খাতের প্রথম উদ্যোক্তা বসুন্ধরা এলপি গ্যাস।   কোম্পানিটির স্টোরেজ ক্যাপাসিটি রয়েছে ৩ হাজার মেট্রিক টন। অত্যাধুনিক ও স্বয়ংক্রিয় মেশিনের মাধ্যমে প্রতি ঘণ্টায় ২ হাজার সিলিন্ডারে এলপিজি ফিলিংয়ে সক্ষম বসুন্ধরা এলপি গ্যাস। বাজারজাতের জন্য সারা দেশে রয়েছে শক্তিশালী ও বিস্তৃত নেটওয়ার্ক। অনেক এলাকায় রয়েছে ফ্রি হোম ডেলিভারি সেবাও।

বসুন্ধরা নিত্য নতুন প্রযুক্তি ও সেবা যুক্ত করছে এলপি গ্যাসে। প্রথমবারের মতো যুক্ত করেছে সিলিন্ডারের মেয়াদোত্তীর্ণ তারিখ। বিশেষ কায়দায় ছাপ মারা এই তারিখ অপরিবর্তন যোগ্য। এতে করে মেয়াদোত্তীর্ণ সিলিন্ডার থেকে নিরাপদ থাকছেন গ্রাহকরা। এছাড়া প্রতিবার সিলিন্ডার ফিলিংয়ের সময় ওজন এবং চাপ পরীক্ষা করা হয় গ্রাহকদের নিরাপত্তার স্বার্থে।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
এসআই/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।