ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

ডিএসই’র সঙ্গে এসআইবিএলের চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
ডিএসই’র সঙ্গে এসআইবিএলের চুক্তি ছবি: সংগৃহীত

ঢাকা: দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের (ডিএসই) সঙ্গে সোশ্যাল ইসলামি ব্যাংক লিমিটেডের ডিএসই’র একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

রোববার (২৩ এপ্রিল) এসআইবিএল ডিএসই’র নিকুঞ্জ টাওয়ারের ২য় তলায় প্রতি বর্গফুট ২০০ টাকা ভাড়া সাপেক্ষে ২৫০০ বর্গফুট জায়গায় শাখা অফিস খোলার বিষয়ে প্রাথমিকভাবে আগামী ৫ বছরের জন্য ভাড়ার বিষয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

ডিএসই’র পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন মহাব্যবস্থাপক (এইচ আর অ্যান্ড এডমিন), মো. ছামিউল ইসলাম এবং এসআইবিএলের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ইহসানুল আজিজ।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে ডিএসই’র ব্যবস্থাপনা পরিচালক কে এ এম মাজেদুর রহমান সবাইকে স্বাগত জানিয়ে বলেন, ডিএসই’র নিকুঞ্জ ভবনে আন্তর্জাতিকমানের সকল সুবিধার নিশ্চয়তা রয়েছে। এখানে সার্বক্ষণিক বিদ্যুৎ সুবিধা, সু-সজ্জিত অডিটরিয়াম এবং সর্বাধুনিক গাড়ি পার্কিং সুবিধাসহ সকল আধুনিক সুবিধা বিদ্যমান রয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসআইবিএলের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. শফিকুল ইসলাম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানি সচিব মো. হুমায়ুন কবির এবং ডিএসই’র কোম্পানি সচিব মোহাম্মদ আসাদুর রহমান ও জনসংযোগ ও প্রকাশনা বিভাগের উপ মহাব্যবস্থাপক মো. শফিকুর রহমান।
 
বাংলাদেশ সময়: ১০৪ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
এমএফআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।