Alexa
ঢাকা, শনিবার, ৯ বৈশাখ ১৪২৪, ২২ এপ্রিল ২০১৭
bangla news
symphony mobile

এফবিসিসিআই নির্বাচনে পরিচালক প্রার্থী শমী কায়সার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-২০ ৭:৩৫:২৮ পিএম
শমী কায়সার/ ফাইল ফটো

শমী কায়সার/ ফাইল ফটো

ঢাকা: ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) ২০১৭-১৯ মেয়াদের নির্বাচনে লড়বেন অভিনেত্রী শমী কায়সার। তিনি সম্মিলিত গণত‍ান্ত্রিক পরিষদের প্যানেল থেকে পরিচালক পদে প্রার্থী হয়েছেন।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকেলে রাজধানীর মতিঝিলের একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে সম্মিলিত গণতান্ত্রিক পরিষদের প্যানেল ঘোষণা করা হয়।সংবাদ সম্মেলন‘ভিশন ২০৪১ অর্জন’র প্রত্যয়ে ৩৬ সদস্যের এ প্যানেল থেকে সভাপতি পদে লড়বেন শফিউল ইসলাম মহিউদ্দিন। প্যানেলে চেম্বার থেকে ১৮টি ও অ্যাসোসিয়েশন থেকে ১৮টি পদে প্রার্থী ঘোষণা হয়েছে।

পরিচালক পদপ্রার্থী শমী কায়সার ই-কমার্স ভিত্তিক একটি সংগঠন থেকে এফবিসিসিআই’র সাধারণ পরিষদের সদস্য ও ভোটার হয়েছেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতির বেসরকারি খাত বিষয়ক উপদেষ্টা ও এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি সালমান এফ রহমান,  সাবেক সভাপতি ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হক, সাবেক সভাপতি এ কে আজাদ, কাজী আকরামউদ্দিন আহমেদ, মীর নাসির হোসেন, আজিজুর রহমান আজিজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
এএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..