Alexa
ঢাকা, শনিবার, ৯ বৈশাখ ১৪২৪, ২২ এপ্রিল ২০১৭
bangla news
symphony mobile

বরগুনায় বীজ ও রাসায়নিক সার বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-২০ ৩:৩৩:৪৫ পিএম
বরগুনায় বীজ ও রাসায়নিক সার বিতরণ

বরগুনায় বীজ ও রাসায়নিক সার বিতরণ

বরগুনা: বরগুনায় ১৫৫০ জন কৃষকের মধ্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২০ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বরে এসব কৃষি সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ.দা.) এমএম মাহমুদুর রহমানের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আব্বাস হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কেএম আবদুর রশিদ, কৃষি অধিদপ্তরের উপ-পরিচালক সাইনুর আজম খান, প্রেসক্লাবের সভাপতি জাকির হোসেন মিরাজ প্রমুখ।

এ সময় প্রধান অতিথি বরগুনা সদর উপজেলার ১০টি ইউনিয়নের ১৫৫০ জন কৃষকের মধ্যে প্রণোদনা ২০১৭/১৮ আউশ মৌসুমে উফশী আউশ ধানের বীজ দেন।
এছাড়াও প্রতিজন কৃষক পাবেন উফশী আউশের পাচঁ কেজি করে বীজ, ২০ কেজি ইউরিয়া সার, ডিএপি সার ১০ কেজি, এমওপি সার ১০ কেজি, আগাছা ও সেচের জন্য পাবেন ৮শ’ টাকা।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..