[x]
[x]
ঢাকা, সোমবার, ২৯ কার্তিক ১৪২৪, ১৩ নভেম্বর ২০১৭

bangla news

অলটাইমের ৪৬টি পণ্য এখন বাজারে

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-১৮ ৭:৪৯:৪৪ পিএম
উৎপাদিত অলটাইম পণ্য (ছবি: সংগৃহিত)

উৎপাদিত অলটাইম পণ্য (ছবি: সংগৃহিত)

ঢাকা: জনপ্রিয় বেকারি পণ্যের ব্র্যান্ড অলটাইমের ৪৬টি পণ্য এখন বাজারে পাওয়া যাচ্ছে।

স্বাস্থ্যসম্মত উপায়ে ও আকর্ষণীয় প্যাকেজিংয়ের ফলে সর্বস্তরের ভোক্তাদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে অলটাইমের ব্রেড, বান, হানিকম্ব, কুকিজ ও টোস্ট।

মঙ্গলবার (১৮ এপ্রিল) প্রতিষ্ঠানটির পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ বিষয় জানানো হয়।

বিজ্ঞপ্তিতে, প্রতিদিন অলটাইমের দেড় লাখ পিছ ব্রেড, বান ও হানিকম্ব এবং দুই টন টোস্ট ও কুকিজ উৎপাদিত হয় বলে জানান প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (বিপণন) কামরুজ্জামান কামাল।

তিনি বলেন, শিগগিরই আরও চারটি অলটাইমের নতুন পণ্য ড্যানিশ, প্রিমিয়াম কেক, মাল্টি গ্রেন ব্রেড ও রুটি বাজারে পাওয়া যাবে। ছয় পিসের এক প্যাকেট রুটি ৩০ টাকায় কিনতে পারবেন ক্রেতারা।

২০০৯ সালে দুই হাজার প্যাকেট ব্রেড উৎপাদনের মধ্যদিয়ে জনপ্রিয় ব্র্যান্ড অলটাইমের যাত্রা শুরু হয়। ভোক্তাদের ব্যাপক চাহিদার প্রেক্ষিতে পর্যায়ক্রমে উৎপাদন ক্ষমতা বাড়ানো হয় বলেও জানান তিনি।
উৎপাদিত অলটাইম পণ্য (ছবি: সংগৃহিত)সম্প্রতি অলটাইমের নতুন পণ্য তিন পিস ব্রেড ও জেলি সম্বলিত ‘জ্যাম স্যান্ডউইচ ব্রেড’ ক্রেতাদের কাছে খুবই জনপ্রিয়তা পেয়েছে বলে জানান বঙ্গ বেকার্স লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা আবদুল্লাহ্ আল-মামুন।

তিনি বলেন, ক্রেতাদের কথা বিবেচনা করে অলটাইম প্রতিনিয়ত নতুন নতুন পণ্য বাজারে নিয়ে আসছে।

আবদুল্লাহ্ আল-মামুন বলেন, ‘অলটাইমের পণ্য সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে উৎপাদিত হয়। এছাড়া পণ্য উৎপাদন ও বাজারজাতকরণের সময় ভোক্তাদের স্বাস্থ্যগত বিষয় নিশ্চিতের পাশাপাশি পুষ্টি, মান, স্বাদ ও রুচির বিষয়টাকে গুরুত্বসহকারে দেখা হয়’।

শুরুর দিকে শুধু ঢাকাতেই পণ্য সরবরাহ করা হতো। কিন্তু, সরবরাহ ব্যবস্থা উন্নত ও দেশের বিভিন্ন স্থানে ফ্যাক্টরি স্থাপনের ফলে, এখন দেশের সব জায়গায় অলটাইমের পণ্য পাওয়া যাচ্ছে।

অলটাইমের কুকিজ ও টোস্ট ভারত, নেপাল ও মধ্যপ্রাচ্যে রফতানি হচ্ছে জানিয়ে কামরুজ্জামান বলেন, চলতি বছরে আরও কয়েকটি দেশে অলটাইমের কুকিজ ও টোস্ট রফতানির পরিকল্পনা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa