ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আইসিডি’র সঙ্গে গ্রিন ডেল্টা ক্যাপিটালের সমঝোতা চুক্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, মার্চ ২০, ২০১৭
আইসিডি’র সঙ্গে গ্রিন ডেল্টা ক্যাপিটালের সমঝোতা চুক্তি আইসিডি’র সঙ্গে গ্রিন ডেল্টা ক্যাপিটালের সমঝোতা স্মারক সই; ছবি- শাকিল

ঢাকা: ইসলামিক করপোরেশন ফর দি ডেভেলপমেন্ট অব প্রাইভেট সেক্টরের (আইসিডি) সঙ্গে গ্রিন ডেল্টা ক্যাপিটাল লিমিটেডের (জিডিসিএল) অংশীদারিত্বের ভিত্তিতে  একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ মার্চ) রাজধানীর একটি হোটেলে আইসিডি ব্যবস্থাপনা কমিটির সদস্য ও ডিরেক্ট ইনভেস্টমেন্ট এবং ফিন্যান্সিং ডিপার্টমেন্টের পরিচালক ফরিদ মাসউদি এবং জিডিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. রফিকুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সাক্ষর করেন।

অনুষ্ঠানে গ্রিনডেল্টা ইন্স্যুরেন্সের চেয়ারম্যান আবদুল হাফিজ চৌধুরী, গ্রিনডেল্টা ইন্স্যুরেন্সের সিনিয়র কনসালটেন্ট এ এস এ মুইজ, প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আফসার এইচ উদ্দিন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পাবলিক প্রাইভেট পার্টনারশিপ কর্তৃপক্ষের প্রধান মাবরুর মাহমুদ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, মার্চ ২০, ২০১৭
এমএফআই/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।