Alexa
ঢাকা, রবিবার, ১ শ্রাবণ ১৪২৪, ১৬ জুলাই ২০১৭

bangla news

থাই পণ্যের মেলা বসছে ২২ মার্চ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ১১:৫১:৫৩ এএম
থাই উইক এর প্রেস কনফারেন্স। ছবি: দীপু

থাই উইক এর প্রেস কনফারেন্স। ছবি: দীপু

ঢাকা: থাই পণ্যের সমাহার নি‌য়ে ঢাকায় শুরু হ‌চ্ছে থাইল্যান্ড উইক। আগামী ২২ মার্চ হোটেল সোনারগাঁওয়ের গ্র্যান্ড বলরু‌মে সকাল ১১টায় এই মেলা উ‌দ্বোধন হ‌বে। চার‌দিন ব্যা‌পী এ মেলা শেষ হবে ২৫ মার্চ।  

এতে প্রদর্শিত প‌ণ্যের ম‌ধ্যে থাক‌ছে চি‌কিৎসা সেবা, কসমেটিকস, সৌন্দর্যবর্ধক, গা‌র্মেন্টস ও ফ্যাশন সামগ্রী, ই‌লেক্ট্র‌নিক্স, স্পা, জু‌য়েলা‌রি, কনফেকশনা‌রি, খাবার ও পানীয়, ভারী শিল্প, গৃহস্থালি ও আনুষ‌ঙ্গিক পণ্য।

প্রদর্শনী দুইভাগে বিভক্ত থাক‌বে। এর ম‌ধ্যে ২২-২৩ মার্চ ব্যবসায়ী‌দের জন্য এবং ২৪-২৫ মার্চ মেলা সবার জন্য উন্মুক্ত থাক‌বে। খোলা থাকবে প্র‌তি‌দিন সকাল ১০টা থে‌কে রাত ৮টা পর্যন্ত। মেলায় থাই প‌ণ্যের উ‍ৎপাদক ও রপ্তা‌নিকারকরা সরাস‌রি অংশ নেবেন।

সোমবার (২০ মার্চ) সকালে জাতীয় প্রেসক্লা‌বে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এতে  উপস্থিত ছিলেন- বাংলাদেশ থাই চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডা‌স্ট্রিজ প্রে‌সি‌ডেন্ট সাজ্জাতুজ জুম্মা ও থাই ট্রেড সেন্টার ঢাকার মি‌নিস্টার কাউ‌ন্সিলর (কমা‌র্শিয়াল) সুয়েবাসাক ডাঙবুনরুয়েং। ডিপার্টমেন্ট অব ইন্টারন্যাশনাল ট্রেড প্র‌মোশন (ডিআই‌টি‌পি), বা‌ণিজ্য মন্ত্রণালয়, রয়্যাল থাই  সরকার  ও রয়্যাল থাই দূতাবাস যৌথভা‌বে এই মেলা আ‌য়োজন কর‌ছে।

সংবাদ সম্মেলনে বলা হয়, যারা থাইল্যান্ড ভ্রমণ ক‌রেননি তা‌দের জন্য বাংলা‌দে‌শে ব‌সেই থাইল্যান্ডের সেবা ও পণ্য কেনার সু‌যোগ পা‌বেন এই মেলায়। বা‌ণিজ্য মন্ত্রী তোফা‌য়েল আহ‌মেদ মেলা উদ্বোধন করবেন।  উপ‌স্থিত থাক‌বেন এফ‌বি‌সি‌সিআই প্রে‌সি‌ডেন্ট আব্দুল মতলুব আহ‌মেদ।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা,  মার্চ ২০, ২০১৭
এসএম/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa