[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ অগ্রহায়ণ ১৪২৪, ২০ নভেম্বর ২০১৭

bangla news

নারী গ্রাহকদের সঙ্গে ইস্টার্ন ব্যাংকের মতবিনিময়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৯ ৮:৩০:১৬ পিএম
ইস্টার্ন ব্যাংকের মতবিনিময়ে অতিথিরা।

ইস্টার্ন ব্যাংকের মতবিনিময়ে অতিথিরা।

ঢাকা: রাজধানীর গুলশানে ব্যাংকিংয়ের মাধ্যমে নারীর ক্ষমতায়নের লক্ষ্যে নারী গ্রাহকদের সঙ্গে ইস্টার্ন ব্যাংক লিমিটেডের কর্মকর্তাদের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ মার্চ) ব্যাংকটির পক্ষ থেকে সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।   

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত ফরাসি রাষ্ট্রদূত সোফিয়ে অ্যাবার্ট, বিশেষ অতিথি সেন্টার ফর পলিসি ডায়ালগের নির্বাহী পরিচালক ফাহমিদা খাতুন, অ্যাকশন এইড বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর ফারাহ কবির, ‘নিজেরা করি’র সমন্বয়ক খুশি কবীর।
 
এ সময় বক্তব্য রাখেন ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আলী রেজা ইফতেখার, হেড অব কনজুমার ব্যাংকিং এম নাজিম এ চৌধুরী, হেড অব ডিজিটাল ব্যাংকিং ও পেমেন্টস জাহিদুল হক, হেড অব কমিউনিকেশন জিয়াউল করিম এবং হেড অব ওমেন অ্যান্ড স্টুডেন্ট ব্যাংকিং নাসরিন জাহান খান কনকসহ নারী গ্রাহকরা।

ইবিএল ওমেন ব্যাংকিংয়ের মাধ্যমে নতুন ধরনের ব্যাংকিং সম্পর্কে নারী গ্রাহকদের অবহিত করে আলী রেজা ইফতেখার বলেন, নারীর ক্ষমতায়নের লক্ষ্যে ইবিএল ২০০৮ থেকে নারীদের জন্য উদ্ভাবনী ব্যাংকিং সেবা অফার করে আসছে। নারী ও তাদের পরিবারের, পেশাজীবী ও উদ্যোক্তা নারীদের জীবনধারা চাহিদার সঙ্গে সঙ্গতি রেখে ইবিএল বিভিন্ন পণ্য, সেবা ও সলিউশন অফার করে থাকে। এ অফারের সঙ্গে সংযুক্ত করা হয়েছে ডিজিটাল চ্যানেল ও আর্থিক পরামর্শ সেবা।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৭
আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa