ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বৈশাখী উৎসবে প্রিমিয়াম সুইটস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৭
বৈশাখী উৎসবে প্রিমিয়াম সুইটস

ঢাকা: বৈশাখী উৎসবে যা যা লাগে সেগুলোর সবই এবার সামনে এনেছে দেশবরেণ্য মিষ্টির ব্র্যান্ড প্রিমিয়াম সুইটস। এবাবের বৈশাখী উৎসবে ৬টি আকর্ষণীয় প্যাকেজ বাজারে ছেড়েছে তারা। এগুলো হলো- প্রিমিয়াম বৈশাখী গিফট বক্স, কর্পোরেট কাস্টমাইজড গিফট বক্স, বৈশাখী থিমে সুইট ডালা, বৈশাখী থিমের পিঠা ও মিষ্টির ডালা, কর্পোরেট গিফট হ্যাম্পার ও বৈশাখী পান্তা ইলিশ উৎসব।

প্রিমিয়াম বৈশাখী গিফট বক্সের স্ট্যান্ডার্ড প্যাকেজে ১ কেজি ও প্রেস্টিজিয়াস প্যাকেজে ২ কেজি আকর্ষণীয় গিফটের সঙ্গে থাকছে ম্যাচিং ব্যাগ ও পছন্দসই এসোর্ডেট সুইটস। কর্পোরেট কাস্টমাইজড গিফট বক্সে থাকছে-কর্পোরেট লোগো সম্বলিত রুচিসম্মত কাস্টমাইজ ব্র্যান্ডেড কর্পোরেট গিফট বক্সের সুযোগ।

বৈশাখী থিমে সুইট ডালায় থাকছে আমদানি করা সর্বাধুনিক ৠাপিং, রিবন ও টিস্যু পেপারে ডিজাইন করা আকর্ষণীয় মিষ্টির সমন্বয়ে সুবিশাল ডালা সম্ভার।

বৈশাখী থিমের পিঠা ও মিষ্টির ডালায় থাকছে বৈশাখের অন্যতম আকর্ষণ পিঠা-পুলী, মুড়ি-মুড়কি, লাড্ডু, মোয়া ও আকর্ষণীয় মিষ্টির সমন্বয়। কর্পোরেট গিফট হ্যাম্পারে থাকছে আকর্ষণীয় সাজের কর্পোরেট গিফট হ্যাম্পার  এবং বৈশাখী পান্তা-ইলিশ উৎসবে থাকছে পান্তা-ইলিশ, শুটকি ভর্তা-ভাজির সমন্বয়।

এসব প্যাকেজের প্রচারণায় বলা হচ্ছে, এগুলো কর্পোরেট ব্র্যান্ডিয়ে অভিজাত বৈশাখী গিফট আইডিয়া। আর ব্র্যান্ডিং স্লোগানে বলা হচ্ছে ‘ঐহিত্যে আপ্যায়নে আভিজাত্যে প্রিমিয়াম সুইটস আনে উত্তাল আনন্দের জোয়ার‘।

বরাবরের মতোই এসব প্যাকেজ ভোক্তাদের পছন্দ হবে বলেই আশা করছে প্রিমিয়াম সুইটস কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।