ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

খুলনায় বিনিয়োগ শিক্ষা মেলার প্রস্তুতি সভা অনুষ্ঠিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১১ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৭
খুলনায় বিনিয়োগ শিক্ষা মেলার প্রস্তুতি সভা অনুষ্ঠিত

খুলনা: দেশব্যাপী বিনিয়োগ শিক্ষা মেলা উপলক্ষে খুলনায় এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ মার্চ) রাত সাড়ে ৮টায় রয়্যাল ক্যাপিটাল লিমিটেডের খুলনা শাখার হল রুমে এ প্রস্তুতি সভার আয়োজন করে সিকিউরিটিজ হাউজ কর্তৃপক্ষ। কনফারেন্স ও মেলা ৭ এপ্রিল মহানগরীর সিএসএস আভা সেন্টারে অনুষ্ঠিত হবে।

প্রস্তুতি সভার প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) এক্সিকিউটিভ ডিরেক্টর মাহবুবুল আলম। বিশেষ অতিথি ছিলেন বিএসইসি এর ডিরেক্টর রেজাউল করিম ও ডেপুটি ডিরেক্টর লুতফুল কবির।

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, দেশব্যাপী বিনিয়োগ শিক্ষা কার্যক্রমকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে বিএসইসি বিনিয়োগ শিক্ষা  কনফারেন্সের  আয়োজন  করছে। এর  অংশ হিসেবে সর্বপ্রথম কনফারেন্সটি ৭ এপ্রিল খুলনার সিএসএস আভা সেন্টারে অনুষ্ঠিত হবে। বিএসইসির চেয়ারম্যান  ড.  এম  খায়রুল  হোসেন এই কনফারেন্স এর উদ্বোধন করবেন।  ওই দিন একই স্থানে বিনিয়োগ শিক্ষা মেলা অনুষ্ঠিত হবে। মেলায় ১৮-২০টি স্টল থাকবে।

কনফারেন্স ও মেলা সফল করতে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

রয়্যাল ক্যাপিটাল লিমিটেডের খুলনা শাখা ব্যবস্থাপক উজ্জল কৃষ্ণ সাহা প্রস্তুতি সভার সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে আইল্যান্ড সিকিউরিটিজ হাউজের খুলনা শাখা ব্যবস্থাপক তাপস কুমার সাহা, অ্যাসোসিয়েট ক্যাপিটাল সিকিউরিটিজ হাউজের খুলনা শাখা ব্যবস্থাপক মাহফুজুর রহমান, এম সিকিউরিটিজ হাউজের কর্মকর্তা আরিফুল ইসলামসহ সকল সিকিউরিটিজ হাউজ ও মার্চেন্ট ব্যাংকের শাখা ব্যবস্থাপক এবং ক্রেডিট রেটিং প্রতিষ্ঠানের শাখা ব্যবস্থাপকরা উপস্থিত থেকে মেলা সফল করতে তাদের মতামত তুলে ধরেন।

বাংলাদেশ সময়:  ০৩৫৬ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৭
এমআরএম/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।