Alexa
ঢাকা, সোমবার, ১৩ চৈত্র ১৪২৩, ২৭ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

রাজশাহীতে প্রচার-প্রচারণা ছাড়াই আন্তর্জাতিক বাণিজ্য মেলা শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৭ ৭:৪৭:১৪ পিএম
রাজশাহীর ১৭তম আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধন করেন মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার সরদার তমিজ উদ্দিন আহমেদ। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহীর ১৭তম আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধন করেন মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার সরদার তমিজ উদ্দিন আহমেদ। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: রাজশাহীতে কোনো প্রচার-প্রচারণা ছাড়াই শুক্রবার (১৭ মার্চ) শুরু হয়েছে ১৭তম আন্তর্জাতিক বাণিজ্য মেলা মহানগরীর সিঅ্যান্ডবির মোড়ের কালেক্টরেট মাঠে দুপুরে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার সরদার তমিজ উদ্দিন আহমেদ।

এ সময় অন্যান্যের মধ্যে রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মোহাম্মদ মনিরুজ্জামান মনি, চেম্বারের পরিচালক আতিকুর রহমান কালু, সাবেক পরিচালক এম. শরীফসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

উদ্বোধনকালে প্রচার-প্রচারণা প্রশ্নে বাণিজ্য মেলার আয়োজক রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মোহাম্মদ মনিরুজ্জামান মনি বলেন মেলার স্টল ও প্যাভিলিয়ন বরাদ্দের জন্য স্থানীয় পত্রিকায় বিজ্ঞাপন দেওয়া হয়েছে। 

স্থানীয়ভাবে ডিশ লাইনের চ্যানেলে বিজ্ঞাপন দেওয়া হয়েছে। এছাড়া মহানগরীর বিভিন্ন এলাকায় মাইকিংও করা হয়েছে। এরপরও কিছু স্টল ও প্যাভিলিয়ন ফাঁকা রয়েছে। 

তবে বাণিজ্য মেলার শুরুর প্রথম সপ্তাহেই এগুলো পূরণ হয়ে যাবে বলে জানিয়েছেন মেলা কমিটির চেয়ারম্যান চেম্বার পরিচালক আতিকুর রহমান কালু। 

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মেলায় ৪০টি স্টল ও তিনটি প্যাভিলিয়ন রয়েছে। আর পণ্যের স্টল ছাড়াও এবারের বাণিজ্য মেলায় বিনোদনের জন্য নাগোরদোলা, ট্রেন, ডরেমন, মৃত্যুকূপ, যাদু ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

মেলা প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ১০ পর্যন্ত খোলা থাকবে বলেও জানিয়েছেন বাণিজ্য মেলা আয়োজক কমিটির চেয়ারম্যান আতিকুর রহমান।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৭
এসএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..