Alexa
ঢাকা, শনিবার, ১০ আষাঢ় ১৪২৪, ২৪ জুন ২০১৭

bangla news

সব অনুভূতিকে রাঙাতে ভিন্ন ভিন্ন আবহে বসুন্ধরা টিস্যু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৬ ৮:৪১:১৩ পিএম
নতুন মোড়কগুলোর উন্মোচন করেন বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান। ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নতুন মোড়কগুলোর উন্মোচন করেন বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান। ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ভাষার মাস ফেব্রুয়ারিতে শহীদ মিনারের ছবিসহ একুশের আবহ তৈরি করে। আবার স্বাধীনতার মাসের টিস্যু বাক্সটি হবে লাল-সবুজে মোড়ানো।

এদিকে ডাইনিং টেবিলের টিস্যু বাক্সটি পুরোপুরি ভিন্ন আদলে গড়া। পুরোটা ফলের ছবি দিয়ে মোড়ানো। দেখতে খানিকটা রসে টইটুম্বুর কমলার ঝুড়ির মতো। কোনোটি আবার আপেলের ঝুড়ির মতো।
 
এ ধরনের অর্ধশতাধিক বর্ণিল মোড়কে হাজির হয়েছে বসুন্ধরা টিস্যু। ভোক্তাদের ভিন্ন ভিন্ন সময়ের আবেগ-অনুভূতিকে ভিন্ন ভিন্নভাবেই রাঙাতে এভাবেই প্রস্তুত করা হয়েছে দেশসেরা টিস্যুর ব্র্যান্ডটিকে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেড কোয়ার্টারে (বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেড কোয়ার্টার-২) নতুন মোড়কগুলোর উন্মোচন করেন বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান।
 
তিনি বলেন, ‘বাঙালির কৃষ্টি-সংস্কৃতিকে তুলে ধরার পাশাপাশি ক্রেতার ব্যক্তিত্বকে ফুটিয়ে তুলতে প্রতিনিয়ত নতুন নতুন মোড়কে বাজারে ছাড়া হচ্ছে বসুন্ধরা টিস্যু। আমাদের চেষ্টা ‍থাকছে ভিন্নমাত্রার কিছু করতে’।
 
‘ক্রেতাদের ভালো লাগা ও অনুভূতির প্রতি গভীর মনোযোগ রয়েছে আমাদের। আমরা চাই, প্রত্যেক মুহূর্তকে দারুণভাবে উপভোগ্য করে তুলতে’।

ভবিষ্যতেও সুলভ মূল্যে মানসম্মত টিস্যু ভোক্তাদের হাতে তুলে দেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ইয়াশা সোবহান।
সব অনুভূতিকে রাঙাতে ভিন্ন ভিন্ন আবহে বসুন্ধরা টিস্যু- ছবি: বাংলানিউজ
বসুন্ধরা গ্রুপ দেশের প্রথম টিস্যু উৎপাদনকারী প্রতিষ্ঠান। এ টিস্যুর পথচলা শুরু হয় ১৯৯৫ সালে। উৎকৃষ্ট মানের কারণে দেশের সীমানা পার হয়ে এখন ১৫টি দেশে রফতানি করা হচ্ছে। এর মধ্যে প্রতিবেশী দেশ ভারত-নেপাল, শ্রীলঙ্কা ও মালদ্বীপ যেমন রয়েছে, তেমনি রয়েছে সুদূর আফ্রিকান দেশ মরিশাসও।
 
দিন দিন দিন বাড়ছে বসুন্ধরা টিস্যুর চাহিদা। আর ভোক্তাদের চাহিদার কথা চিন্তা করে নিত্য নতুন মোড়কে হাজির হচ্ছে জনপ্রিয় এই টিস্যুটি।

আনন্দ-উৎসবের কোনো মুহূর্তই এখন আর বাদ যাবে না। বসুন্ধরা টিস্যু ও এর বাক্সে যেমন পহেলা বৈশাখ দারুণভাবে উঠে এসেছে, তেমনি চমৎকারভাবে ফুটে উঠেছে আবহমান বাংলার ঋতুবৈচিত্র্য ও বিভিন্ন ধর্মীয় উৎসবগুলোও।
 
আপনার পছন্দের টিস্যুটি দোকানির কাছ থেকে চেয়ে নিন। আর সময়ের সঙ্গে সঙ্গে সাজিয়ে তুলুন আপনার বাসা-অফিস ও কর্মক্ষেত্রকে। বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন www.bashundharatissue.com অথবা  www.facebook.com/hygienelovers.btissue. 
 
বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৭
এসআই/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa