ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বগুড়ায় মাসব্যাপী আন্তর্জাতিক বাণিজ্যমেলা শুরু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, মার্চ ১, ২০১৭
বগুড়ায় মাসব্যাপী আন্তর্জাতিক বাণিজ্যমেলা শুরু বগুড়ায় মাসব্যাপী আন্তর্জাতিক বাণিজ্যমেলা শুরু-ছবি-আরিফ জাহান

বগুড়া: বগুড়ায় মাসব্যাপী দশম আন্তর্জাতিক বাণিজ্যমেলা শুরু হয়েছে।

বুধবার (০১ মার্চ) বিকেলে শহীদ চাঁন্দু স্টেডিয়াম সংলগ্ন মাঠে জেলা প্রশাসক (ডিসি) মো. আশরাফ উদ্দিন এর উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান মিলন।


 
বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রি ও জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় এ মেলার আয়োজন করা হয়েছে। এবছর মেলার ব্যবস্থাপনার দায়িত্ব পেয়েছে বেনারসি ইভেন্ট ম্যানেজমেন্ট লিমিটেড।
 
সংস্থার পরিচালক মো. বাদল জানান, এবছর মেলায় প্রবেশ মূল্য রাখা হয়েছে ২০ টাকা। তবে ৮ বছরের কম বয়সী শিশু ও প্রতিবন্ধীরা বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

তিনি আরও জানান, মেলায় দর্শনার্থীদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার। শেষদিনে লটারির মাধ্যমে বিজয়ী নির্ধারণ করা হবে।
 
এবার মোট ৪টি প্যাভিলিয়ন ও দেশি-বিদেশি ৭৮টি স্টল রয়েছে। শিশুদের বিনোদনের জন্য বিভিন্ন রাইড ও সার্কাসের ব্যবস্থাও রয়েছে।

বিশেষ অতিথি হিসেবে জেলার পুলিশ সুপার (এসপি) মো. আসাদুজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, বগুড়া চেম্বারের সহ-সভাপতি এনামুল হক দুলাল, মেলা উদযাপন কমিটির আহ্বায়ক মাফুজুল ইসলাম রাজ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, মার্চ ০১, ২০১৭
এমবিএইচ/আরআর/আইএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।