ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

এডিসন হেলথ কেয়ারের সাথে চুক্তিবদ্ধ হলো প্রগতি ইনস্যুরেন্স

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
এডিসন হেলথ কেয়ারের সাথে চুক্তিবদ্ধ হলো প্রগতি ইনস্যুরেন্স

ঢাকা: বাংলাদেশের জনগণের স্বাস্থ্য সেবা উন্নয়নের প্রত্যাশায় মাইক্রো হেলথ ইনস্যুরেন্সে সহায়তা করার উদ্দেশ্যে এডিসন হেলথ কেয়ার লিমিটেডের সঙ্গে সম্প্রতি চুক্তি স্বাক্ষর করেছে প্রগতি ইনস্যুরেন্স লিমিটেড।

এডিসন হেলথ কেয়ার লিমিটেড এর ‘টেলিডাক্তার’ (Teledaktar) নামে একটি মোবাইল ভিত্তিক হেলথ সাপোর্ট অ্যান্ড্রয়েড অ্যাপ আছে যার মাধ্যমে গ্রাহক চিকিৎসকের এ্যাপয়েন্টমেন্ট নিতে পারবেন,  স্বাস্থ্য সম্পর্কিত প্রয়োজনীয় তথ্য সংরক্ষণ করে রাখতে পারবেন এবং দেশে বিদেশের বিভিন্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে ডিসকাউন্ট সেবা নিতে পারবেন। টেলিডাক্তার অ্যাপলিকেশনটি গুগল প্লে স্টোর এ ইতোমধ্যে পাওয়া যাচ্ছে।

এডিসন হেলথ কেয়ার লিমিটেড চেয়ারম্যান প্রফেসর ড. এম হারুনুর রশীদ এবং প্রগতি ইনস্যুরেন্স লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর এবং সিইও মো. মনিরুল ইসলাম, নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিটি সম্পাদন করেন।  

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রগতি ইনস্যুরেন্স এর ডিরেক্টর মো. আব্দুল আওয়াল মিন্টু এবং ডিএমডি মো. কায়সার রহমান।

আর এডিসন হেলথ কেয়ার লিমিটেড এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সিওও মীর সাদিক ফয়সাল।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।