ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

শুরু হলো প্রাইম ব্যাংক চ্যালেঞ্জ কাপ গলফ টুর্নামেন্ট

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
শুরু হলো প্রাইম ব্যাংক চ্যালেঞ্জ কাপ গলফ টুর্নামেন্ট কুর্মিটোলা গলফ ক্লাবে শুরু হয়েছে প্রাইম ব্যাংক কাপ এবং প্রাইম ব্যাংক চ্যালেঞ্জ কাপ গলফ টুর্নামেন্ট।

ঢাকা: কুর্মিটোলা গলফ ক্লাবে শুরু হয়েছে প্রাইম ব্যাংক কাপ এবং প্রাইম ব্যাংক চ্যালেঞ্জ কাপ গলফ টুর্নামেন্ট। কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ সেনাবাহিনীর সামরিক সচিব মেজর জেনারেল এ কে এম আব্দুল্লাহিল বাকী এবং প্রাইম ব্যাংকের চেয়ারম্যান আজম জে চৌধুরী শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকালে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন প্রাইম ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান মাফিজ আহমেদ ভূঁইয়া, পরিচালক মো. মুশতাক আহমেদ তানভীর (তিতাস), ব্যবস্থাপনা পরিচালক আহমেদ কামাল খান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান ও সৈয়দ ফরিদুল ইসলাম, গলফ ক্লাবের টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রি. জেনারেল (অব.) আবিদুর রেজা খান, ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রি. জেনারেল (অব.) মোহাম্মদ ওবাইদুল হক, ক্লাবের জেনারেল ম্যানেজার (গলফ অপারেশন) লে. কর্নেল (অব.) মো. আবদুল বারি।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।