ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সুলভ মূল্যে আসছে ‘কিউট’!

উর্মি মাহবুব, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৭
সুলভ মূল্যে আসছে ‘কিউট’! রানার কোম্পানির সুলভ মূল্যের গাড়ি- ছবি: সুমন শেখ

ঢাকা: নামেও কিউট, দেখতেও কিউট। না, এটি কোনো মানুষ বা খেলনা নয়। এটি একটি চার সিটের গাড়ি। রানার কোম্পানির সুলভ মূল্যের এই গাড়িটি অতি শীঘ্রই আসছে বাজারে। মূল্য নির্ধারণ হয়েছে ৪ লাখ ৯৯ হাজার টাকা। হোটেল সোনারগাঁয় চলমান ইন্দো বাংলা ট্রেড ফেয়ারে দেখা মিলবে কিউটের।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) উদ্বোধন করা হয় এ মেলার। চলবে শনিবার (১৮ ফেব্রুয়ারি) পর্যন্ত।

প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা থাকবে এটি।

মূলত মধ্যবিত্ত মানুষের সামর্থের দিকে নজর দিয়েই তৈরি হয়েছে কিউট। চারজনের একটি পরিবারের মানুষ অনায়াসেই ব্যবহার করতে পারবেন এই কিউট গাড়িটি।

নানা রঙের কিউট গাড়িটির দামও রাখা হয়েছে মধ্যবিত্ত মানুষের হাতের নাগালে। মাত্র ৪ লাখ ৯৯ হাজার টাকা। এ ক্ষেত্রে এক সঙ্গে সম্পূর্ণ টাকা দেয়া কোনো ক্রেতার সামর্থের মধ্যে না থাকলে তাদের দেওয়া হবে কিস্তির সুবিধা।  

এছাড়া কেউ যদি কার লোন নিতে চান সেক্ষেত্রে রানার কোম্পানির পক্ষ থেকেই ব্যাংক থেকে লোনের ব্যবস্থা করে দেওয়া হবে এমনটাই জানান রানারের অ্যাসিসটেন্ট ম্যানেজার (মার্কেটিং) সৌরভ আহমেদ।
মোটরসাইকেল ও স্কুটি-ছবি: সুমন শেখ
তিনি বাংলানিউজকে বলেন, এখনকার ব্যস্ত নগরীতে দেখা যায় স্বামী-স্ত্রী উভয়ই চাকরি করেন। আবার তাদের বাচ্চারা স্কুলে যায়। এক্ষেত্রে নিজস্ব যানবাহন জরুরি হয়ে পড়লেও স্বল্প টাকায় পুরাতন গাড়ি কেনাও কঠিন হয়ে পড়ে। এসব মানুষের দিকে নজর রেখেই মাত্র ৪ লাখ ৯৯ হাজার টাকায় আমরা দিচ্ছি ব্র্যান্ড নিউ গাড়ি। থাকবে কিস্তি সুবিধাও।

কিউট চলবে পেট্রোলে। এক লিটার পেট্রোলে ৩৫ কিলোমিটার পর্যন্ত চলবে কিউট। তাছাড়া থাকবে সিএনজির ব্যবস্থাও। তাই ক্রেতাদের কষ্ট করে সিএনজিতে গাড়ি কনভার্ট করতে হবে না।

কিউট ছাড়া রানারের স্টলে থাকছে মোটরসাইকেল ও স্কুটি। এসব মোটরসাইকেল ও স্কুটি ৮১ হাজার টাকা থেকে প্রায় দেড় লাখ টাকায় পাওয়া যাবে।
তিনদিন ব্যাপী ট্রেড ফেয়ারটির আয়োজন করেছে ইন্দো বাংলা চেম্বার অফ কমার্স। ভারত-বাংলাদেশের ৩০টিরও বেশি কোম্পানি অংশ গ্রহণ করেছে মেলাটিতে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৭
ইউএম/এসআরএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।