ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

কোকা-কোলার কুইজে অংশগ্রহণে মুস্তাফিজের সঙ্গে ডিনার 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৭
কোকা-কোলার কুইজে অংশগ্রহণে মুস্তাফিজের সঙ্গে ডিনার  কোকা-কোলার সংবাদ সম্মেলন। ছবি: কাশেম হারুন

ঢাকা: আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে কোকা-কোলার কুইজে অংশগ্রহণ করে সৌভাগ্যবান ১৫০ বিজয়ী পাবেন তারকা ক্রিকেটার মুস্তাফিজুর রহমানের সঙ্গে নৈশভোজে অংগ্রহণের সুযোগ। এছাড়া কুইজে অংশগ্রহণকারীদের মধ্যে সঠিক উত্তরদাতাদের এক বোতল কোকা-কোলা এবং একটি কোকা-কোলা-ভাষা দিবস টি শার্ট দেওয়া হবে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কোকা-কোলার পক্ষ এ তথ্য থেকে জানানো হয়। আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এই কুইজ প্রতিযোগিতা চলবে ২৬ মার্চ পর্যন্ত।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে কোকা-কোলা নতুন একটি ক্যাম্পেইন চালু করছে। এই ক্যাম্পেইনের আওতায় বাংলাভাষার সাতটি মধুর ডাক- আব্বু, আম্মু, ভাইয়া, আপু, দোস্ত, ভাবী এবং মামা তাদের বোতলের গায়ে তুলে ধরবে। কোকা-কোলার এবারের ক্যাম্পেইনের স্লোগান হলো- 'মাতৃভাষা ছড়িয়ে দাও, ভালোবাসায় ভরিয়ে দাও'।

কোকা-কোলা বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয়- এই ক্যাম্পেইনে কোকা-কোলার লক্ষাধিক ভোক্তার জন্য থাকছে। অটোমেটেড টেক্সট’র মাধ্যমে কুইজে অংশ গ্রহণ করার সুযোগ থাকছে। কুইজে অংশগ্রহণ করে ১৫০ জন সৌভাগ্যবান বিজয়ী ক্রিকেটার মুস্তাফিজুর রহমানের সঙ্গে নৈশভোজে যোগ দেবেন। তাছাড়া সঠিক উত্তরদাতারা পাবেন এক বোতল কোকা-কোলা এবং একটি টি-শার্ট।

কোকাকোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক শাদাব আহমেদ খান বলেন, নিজের মাতৃভাষায় ভালোবাসা এবং অনুভূতি প্রকাশ করার যে আনন্দ তার বিকল্প অন্য কোনো কিছুতে হতে পারে না। আর সেই জন্যেই তৃতীয় বারের মতো এবারও ভাষার এই মহান মাসে কোকা-কোলা তার বোতলের কভারে বাংলা ভাষার মধুর কিছু শব্দ ব্যবহার করেছে।

এ সময় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- কোকা-কোলা বাংলাদেশের কান্ট্রি মার্কেটিং ম্যানেজার মোয়াচ্চের আহমেদ ও কান্ট্রি পাবলিক অ্যাফেয়ার্স ম্যানেজার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৭

এমএ/পিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।