ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

ডিএসই ও সিএসই‘র নতুন স্বতন্ত্র পরিচালক অনুমোদন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৭
ডিএসই ও সিএসই‘র নতুন স্বতন্ত্র পরিচালক অনুমোদন

ঢাকা: ডিমিউচ্যুয়ালাইজেশন পরবর্তী দেশের দুই পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) পরিচালনা পরিষদের জন্য নতুন স্বতন্ত্র পরিচালক অনুমোদন দিয়েছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। কমিশন সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, মালিকানা থেকে ডিএসইর ব্যবস্থাপনা আলাদাকরণ পরবর্তী পর্ষদে স্বতন্ত্র পরিচালকরা হলেন- অবসরপ্রাপ্ত বিচারপতি সিদ্দিকুর রহমান মিয়া, এফবিসিসিআই’র ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলী, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য অধ্যাপক আবুল হাসেম, সাবেক সচিব ওয়ালিউল ইসলাম, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) কম্পিউটার সায়েন্সের শিক্ষক অধ্যাপক এম কায়কোবাদ, ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল মনসুর এমডি আশরাফ খান ও ড. মো. মাসুদুর রহমান।
 
অপর পুঁজিবাজার সিএসই স‍াত পরিচালকরা হলেন, ড. একে আব্দুল মোমেন, অবসরপ্রাপ্ত মেজর জেনারেল মোহাম্মদ শামীম চৌধুরী, প্রফেসর মমতাজ উদ্দিন আহমেদ, ড. মোহাম্মদ আইয়ুব ইসলাম, ড. মইনুল ইসলাম মাহমুদ, প্রফেসর এসএম সালামত উল্লাহ ভূইয়া এবং প্রদীপ পাল।


 
বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৭
এমএফআই/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।