ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘টাটা টি প্রিমিয়াম’ এখন বাংলাদেশে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৭
‘টাটা টি প্রিমিয়াম’ এখন বাংলাদেশে বাজারজাত প্রক্রিয়ার উদ্বোধনী অনুষ্ঠানে এসি আই লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর এবং টেটলী ‌এ সি আই বাংলাদেশ লিমিটেড এর ডিরেক্টর সৈয়দ আলমগীর

ঢাকা: বিশ্ববিখ্যাত ব্র্যান্ড ‘টাটা টি প্রিমিয়াম’ এখন বাংলাদেশে। শনিবার (০৪ ফেব্রুয়ারি) আনুষ্ঠানিত ভাবে এ চায়ের বাজারজাত করে ব‍াংলাদেশের অন্যতম প্রধান চা কোম্পানি ‘টেটলী এসি আই বাংলাদেশ লিমিটেড।  

বাজারজাত প্রক্রিয়ার উদ্বোধনী অনুষ্ঠানে এসি আই লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর এবং টেটলী ‌এ সি আই বাংলাদেশ লিমিটেড এর ডিরেক্টর সৈয়দ আলমগীর বলেন, মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে যে লক্ষ্য এ সি আই নির্ধারণ করেছে ‘টাটা টি প্রিমিয়াম’ তারই একটি অংশ। এর মাধ্যমে আপনারা একটি অনন্য এবং অসাধারণ চায়ের স্বাদ দিনের যেকোন সময় উপভোগ করতে পারবেন।

টেটলী এসি আই-এর ম্যানেজিং ডিরেক্টর সঞ্জয় মোহতা বলেন, বাংলাদেশের মানুষের জন্য ‘টাটা টি প্রিমিয়াম’ নিয়ে এসেছে ছোট দানার কড়া লিকার আর বড় দানার মন মাতানো সৌরভে এক কাপ পারফেক্ট চা। বিশ্বখ্যাত চা বিশেষজ্ঞ দিয়ে পরীক্ষিত এই মিশ্রণই ‘টাটা টি প্রিমিয়াম’ কে অন্য ব্র্যান্ড থেকে করে তুলেছে অনন্য সাধারণ। এই চা ৪০০ গ্রাম/২০০ গ্রাম/৫০গ্রাম/২৫ গ্রাম এবং ১০ গ্রামের প্যাকেটে ৫ টাকা থেকে ১৬৫ টাকা পর্যন্ত বিভিন্ন মূল্যে পাওয়া যাচ্ছে।

টেটলী এ সি আই বাংলাদেশ লিমিটেড টাটা গ্লোবাল বেভারেজস ওভারসিস হোল্ডিংস লিমিটেড এবং এ সি আই লিমিটেডের একটি জয়েন ভেঞ্চার, যা ২০০৩ সালে নিবন্ধিত হয়। এরপর থেকেই কোম্পানি ও ভোক্তাদের বিশ্বমানের পণ্য উপহার দেওয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেনারেল ম্যানেজার জাহিদুল আলম, হেড অব ফাইন্যান্স মইনুল হাকিম এবং মার্কেটিং ম্যানেজার মো. মনিরুল হাসান।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৭
আরআর/বিএস
 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।