ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাংলাদেশ জনসংযোগ সমিতির সভাপতি জামিল-টিপু মহাসচিব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
বাংলাদেশ জনসংযোগ সমিতির সভাপতি জামিল-টিপু মহাসচিব

ঢাকা: বাংলাদেশ জনসংযোগ সমিতির ২০১৭-২০১৮ বছরের জন্য মো. মোস্তফা-ই-জামিল সভাপতি ও মনিরুজ্জামান টিপু মহাসচিব নির্বাচিত হয়েছেন।

শনিবার (২১ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে অনুষ্ঠিত অতিরিক্ত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।
 
রোববার (২২ জানুয়ারি) সংগঠনের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এছাড়া সমিতির ২৯ সদস্য  বিশিষ্ট কার্যকরী কমিটির সদস্যরা হলেন- রওশন এ রহমান (সহ- সভাপতি-১), আজম খান (সহ- সভাপতি-২), মো. আবুল কাসেম শিকদার (সহ- সভাপতি-৩), মো. শাহ আলম চৌধুরী (যুগ্ম - মহাসচিব-১), নূর কামরুন্নাহার (যুগ্ম - মহাসচিব-১), শেখ খায়েরুজ্জামান (অর্থ সম্পাদক), শামীম হাসান কল্লোল (সাংগঠনিক সম্পাদক), মো. নুরুজ্জামান (দফতর সম্পাদক), লীনা ফেরদৌস কাকলী (আন্তর্জাতিক সম্পাদক), সুজন মাহমুদ (যোগাযোগ ও প্রচার সম্পাদক), মনোরঞ্জন মন্ডল (প্রকাশনা সম্পাদক), ড. সুস্মিতা দাস (শিক্ষা ও গবেষণা সম্পাদক), উদয় হাকিম (সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক),

সমিতির সদস্যরা হলেন- মির্জা তারেকুল কাদের, বজলুল হক রানা, আব্দুল খালেক, মীর  মোহাম্মদ মোর্শেদ, পাশা মোস্তফা কামাল, লাবণ্য আহমেদ, মো. শামছুদ্দোহা শিমু, মো. হাবিবুর রহমান, মাহবুব আরা, সঞ্জীব চ্যাটার্জি, আমির হোসেন জনি, তানভীর ফারুক, উত্তম  কুমার রায় ও মনিরুল ইসলাম রিন্টু।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
এসই/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।