ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শেয়ারবাজার

বিআইএসডিপি’র ভারপ্রাপ্ত পরিচালক সুলতান উল আবেদিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
বিআইএসডিপি’র ভারপ্রাপ্ত পরিচালক সুলতান উল আবেদিন

ঢাকা: বাংলাদেশ ইন্স্যুরেন্স সেক্টর ডেভেলপমেন্ট প্রজেক্টের (বিআইএসডিপি) ভারপ্রাপ্ত পরিচালক হলেন বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআর‌এ’র) সদস্য সুলতান উল আবেদিন মোল্লা। 

বুধবার (১১ জানুয়ারি) আইডিআরএ’র চেয়ারম্যান এম শেফাক আহমেদ একচ্যুয়ারি স্বাক্ষরিত চিঠিতে তাকে এ প্রকল্পের দায়িত্ব দেওয়া হয়েছে।  

চিঠিতে বলা হয়, বিমা শিল্পের উন্নয়ন ও দেশের আর্থিক খাতকে উন্নত করার লক্ষ্যে সরকার ও বিশ্ব ব্যাংকের আর্থিক সহায়তায় ‘বাংলাদেশ ইন্স্যুরেন্স সেক্টর  ডেভেলপমেন্ট প্রজেক্ট’ গৃহীত হয়।

 

এর আলোকে বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ এক্সিকিউটিভ এজেন্সি হিসেবে প্রকল্প পরিচালনার জন্য গত বছরের এপ্রিল মাসে আইডিআরএ’র সদস্য জুবের আহমেদ খানকে ভারপ্রাপ্ত প্রকল্প পরিচালকের দায়িত্ব দেয়। যার মেয়াদ ছিলো ৬ মাস। যা গত বছরের সেপ্টেম্বর মাসে শেষ হয়। কিন্তু নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়নে প্রদর্শনযোগ্য কোনো অগ্রগতি হয়নি।
 
তাই প্রজেক্ট বাস্তবায়নের অগ্রগতি তাৎপর্যপূর্ণ করার লক্ষ্যে কর্তৃপক্ষ সুলতান উল আবেদিন মোল্লাকে ভারপ্রাপ্ত পরিচালকের দায়িত্ব দেওয়া হলো।
 
বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
এমএফআই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।