ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ব্যাংকিং

ইসলামী ব্যাংক-হলি ফ্যামিলি সমঝোতা চুক্তি সই

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১৬
ইসলামী ব্যাংক-হলি ফ্যামিলি সমঝোতা চুক্তি সই

ঢাকা: স্বল্প খরচে মানসম্মত চিকিৎসা সেবা দেওয়ার লক্ষ্যে ইসলামী ব্যাংক লিমিটেড ও হলি ফ্যামিলি রেডক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের মধ্যে সমঝোতা চুক্তি সই হয়েছে।

শনিবার (০৩ সেপ্টেম্বর) ব্যাংকের অ্যাসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলামের পাঠানো বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

ইসলামী ব্যাংকের টাওয়ারে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমেদ মজুমদার ও ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারি জেনারেল বিএমএম মোজাহারুল হক ও হলি ফ্যামিলি রেডক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ডা. শওকত আলী।

এছাড়া ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ আবুল বাশার, আবদুস সাদেক ভূঁইয়া, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মোহন মিয়া, মোশাররফ হোসাইন, ইয়ানুর রহমান ও মোহাম্মদ শহীদ উল্লাহসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা।

চুক্তির আওতায় ইসলামী ব্যাংক হলি ফ্যামিলি রেডক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের অভ্যন্তরীণ সাজসজ্জাসহ অত্যাধুনিক এক্স-রে মেশিন ও অন্যান্য মেডিকেল উপকরণ ক্রয় করতে আর্থিক সহায়তা দিবে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০১৬
ওএইচ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।