ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাজারে এলো বসুন্ধরার নতুন এলপি গ্যাস সিলিন্ডার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, জুন ১৬, ২০১০

bg

ঢাকা : বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড নতুন গ্যাস সিলিন্ডার বাজারে ছেড়েছে। রাজধানীর গুলশানের একটি হোটেলে এক অনাড়ম্বর অনুষ্ঠানে সম্প্রতি নতুন এই সিলিন্ডারের মোড়ক উন্মোচন করে এর উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর সাফওয়ান সোবহান।



গ্যাসের ব্যাপক চাহিদার কারণে দেশের মানুষ ধীরে ধীরে এলপি গ্যাসের ওপর নির্ভরশীল হয়ে পড়ছেন। গ্যাসের এই ক্রমবর্ধমান চাহিদা পূরণের লক্ষ্যেই বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড নতুন এই সিলিন্ডার বাজারে ছেড়েছে।

অনুষ্ঠানে সাফওয়ান সোবহান বলেন, ‘বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড মানুষের সাধ্যের মধ্যে সেরা পণ্যটি পৌঁছে দিতে অঙ্গীকারাবদ্ধ। ’ নতুন সিলিন্ডার সম্পর্কে তিনি বলেন, ‘দীর্ঘদিন চলার মতো টেকসই এই সিলিন্ডার সময় বাঁচানোর পাশাপাশি ঘন ঘন গ্যাস রিফিল করার ঝামেলা থেকেও ক্রেতাদের মুক্তি দেবে। ’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মুস্তাফিজুর রহমান। তিনি দেশে এলপি গ্যাসের তীব্র সংকটের বিষয়টি মাথায় রেখে ক্রেতাদের আরো ভালো সেবা দিতে কোম্পানির নেওয়া এ উদ্যোগের প্রশংসা করেন।

এছাড়া বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার নুরুল আমিন ও অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার (প্রমোশন অ্যান্ড অ্যাডভারটাইজিং) তারিক আজিজ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


বাংলাদেশ সময় ১৯৪৭ ঘণ্টা, জুন ১৬, ২০১০
এইচএস/এমএমকে/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad