ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

হামিদ রিয়েল এস্টেটের নতুন ১৫ প্রকল্প শিগগিরই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, জুন ১৯, ২০১১

ঢাকা: অ্যাপার্টমেন্ট ব্যবসায় পরিচিত নাম হামিদ রিয়েল এস্টেট কনসট্রাকশন লিমিটেড। বর্তমানে প্রতিষ্ঠানটি আবাসন প্রকল্প নিয়ে কাজ করছে।

টঙ্গীতে "প্রিয়‌প্রাঙ্গন" নামে নতুন এ আবাসন প্রকল্পটি  গড়ে উঠছে।

হামিদ রিয়েল এস্টেট কনসট্রাকশন লিমিটেড এর বিক্রয় কর্তকর্তা মো. রেজাউল করিম বাংলানিউজকে বলেন, ‘এবারের রিহ্যাব মেলায় তিনটি নতুন প্রকল্প নিয়ে এসেছিলেন তারা। প্রকল্পগুলো উত্তরা, সেগুনবাগিচা ও মালিবাগে গড়ে উঠেছে। তবে আমাদের নতুন ১৫টি প্রকল্প শিগগিরই আসছে। ’

তিনি জানান, উত্তরায় হামিদের প্রকল্পটি সাড়ে সাত কাঠা জমিতে। তবে এর অর্ধেকটি আবার ওপেন স্পেস হিসেবে ছেড়ে দেওয়া হয়েছে। এখানে অ্যাপার্টমেন্ট করা হয়েছে ১৩শ‘ ও ১৬শ’ বর্গফুটের। প্রতি বর্গফুটের দাম পড়বে সাড়ে নয় হাজার টাকা।

সেগুনবাগিচার প্রকল্পটি ৫ কাঠা জমির ওপরে। ফ্ল্যাট হবে ২২শ’ ২৫ বর্গফুটের। বর্গফুট প্রতি দাম ধরা হয়েছে সাড়ে নয় হাজার টাকা।

মালিবাগের প্রকল্পটি ১২ কাঠা জমিতে। এখানে ১৫শ’ থেকে ২৫শ’ বর্গফুটের অ্যাপার্টমেন্ট থাকবে। বর্গফুট প্রতি দাম ধরা হয়েছে আট হাজার টাকা।

তিনি বলেন, ‘টঙ্গীতে প্রস্তাবিত আবাসন প্রকল্পটি মেলার দর্শনার্থীদের দৃষ্টি কাড়ে বেশি। এখানে প্রতি কাঠা জমি পাওয়া যাবে ১২ লাখ টাকায়। সর্বনিম্ন আড়াই কাঠা থেকে ১০ কাঠার প্লট পাওয়া যাবে। আর মেলা উপলক্ষে বুকিং দিলে এক লাখ টাকা মূল্য ছাড় দিয়েছি। ’

তবে এই সুযোগ মেলার দর্শনার্থীরা পরেও পাবেন বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, জুন ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।