ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আমানাহ কনজ্যুমার অ্যান্ড বেভারেজ

প্রসাধন ও খাদ্য শিল্পখাতে গোল্ডেন অ্যাওয়ার্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, মে ৬, ২০১১
প্রসাধন ও খাদ্য শিল্পখাতে গোল্ডেন অ্যাওয়ার্ড

ঢাকা: প্রসাধন ও খাদ্য শিল্পখাতে অনন্য অবদানের জন্য শিল্প গোল্ডেন অ্যাওয়ার্ড পেয়েছে আমানাহ কনজ্যুমার অ্যান্ড বেভারেজ লিমিটেড।

সম্প্রতি রাজধানীর শাহবাগ কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরি মিলনায়তনে  ‘বঙ্গবন্ধু, বাংলাদেশ ও বাংলার স্বাধীনতা’ শীর্ষক অনুষ্ঠানে নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খানের হাত থেকে এ অ্যাওয়ার্ড গ্রহণ করেন আমানাহ কনজ্যুমার অ্যান্ড বেভারেজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. জামাল উদ্দিন তারেক।



জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিকে চির জাগ্রত করে রাখার জন্য সিটি সমাজকল্যাণ সংস্থা ঝাঁকজমকপূর্ণ এ অনুষ্ঠান আয়োজন করে।

অনুষ্ঠান উদ্বোধন করেন সংস্থার চেয়ারম্যান কবি আসাদুজ্জামান আনিস।

এতে দৈনিক খবর সম্পাদক ড. মিজানুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন-জাতীয় সংসদের সদস্য অ্যাডভোকেট আকম মোজাম্মেল হক ও দৈনিক ডেসটিনির নির্বাহী সম্পাদক মাহমুদ আল ফয়সাল।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বাংলাদেশ জননেত্রী পরিষদের প্রেসিডেন্ট এবি সিদ্দিক, সংস্থার মহাসচিব মাকসুদ রেজা, যুগ্ম-সচিব আবুল হোসেন বেপারী প্রমুখ।

উল্লেখ্য, আমানাহ কনজ্যুমার অ্যান্ড বেভারেজ লিমিটেড দেশের প্রত্যন্ত অঞ্চলে কৃষিজাত দ্রব্য ও প্রাকৃতিক উপাদানে তৈরি ঔষধী গুণাগুণ সম্পন্ন বিভিন্ন সম্পূরক খাদ্য ও প্রসাধনী সামগ্রী বাজারজাত করে আসছে।

এর মধ্যে আমানাহ ত্রিফলা প্লাস, আমানাহ কালোজিরার তৈল, আমানাহ মধু, আমানাহ সরিষার তৈল, আমানাহ তিলের তৈল, আমানাহ মধু-কালোজিরা মিক্সড, আমানাহ হেয়ার কেয়ার, হেয়ার কুলকুল, হেয়ার ট্রিটমেন্ট উল্লেখযোগ্য।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, মে ৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।