ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

এসইসি’র সদস্য ইয়াসিন আলীকে পদত্যাগের নির্দেশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, মে ৩, ২০১১
এসইসি’র সদস্য ইয়াসিন আলীকে পদত্যাগের নির্দেশ

ঢাকা : পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (এসইসি) সদস্য ইয়াসিন আলীকে পদত্যাগের নির্দেশ দিয়েছে সরকার। মঙ্গলবার বিকেল চারটায় তাকে অর্থ মন্ত্রণালয়ে ডেকে নিয়ে পদত্যাগের নির্দেশ দেওয়া হয়।



সরকারের পক্ষ থেকে পদত্যাগের নির্দেশ পাওয়ার কথা স্বীকার করেছেন ইয়াসিন আলী।   তিনি বাংলানিউজকে বলেন, ‘পদত্যাগ করতে আমি প্রস্তুত। সরকারের ইচ্ছা অনুযায়ী পদত্যাগে সম্মতিও প্রকাশ’ করেছেন বলে জানান তিনি।

ইয়াসিন আলীর সঙ্গে বৈঠক করে অর্থমন্ত্রণালয়ের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শফিকুর রহমান পাটোয়ারী তাকে পদত্যাগ করতে বলেন।  

অর্থ মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, আগামী ১১ মে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত দেশে ফেরার আগেই তাকে পদত্যাগ করতে বলা হয়েছে।

এ ছাড়া বুধবার সকাল ১০টায় এসইসির আরেক সদস্য আনিসুজ্জামানকে অর্থমন্ত্রণালয়ে ডাকা হয়েছে। তাকেও পদত্যাগ করতে বলা হবে বলে  জানায় অর্থ মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট সূত্র।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘন্টা, ০৩ মে, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।