ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

দুই মিউচ্যুয়াল ফান্ডের আর্থিক প্রতিবেদন প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৪
দুই মিউচ্যুয়াল ফান্ডের আর্থিক প্রতিবেদন প্রকাশ

ঢাকা: শেয়ারবাজারে তালিকাভুক্ত দুই মিউচ্যুয়াল ফান্ডের পরিচালনা পর্ষদ তাদের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ফান্ডগুলো হলো- এসইবিএল ফার্স্ট এবং এনএলআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড।


 
বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
 
এসইবিএল ফার্স্ট মি. ফান্ড : এসইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৩১ মার্চ ২০১৪ (জানুয়ারি থেকে মার্চ-২০১৪) পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী মুনাফা হয়েছে ৫ কোটি ৬১ লাখ ৯০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় (ইপিএস) ০ দশমিক ৫৬ টাকা। গত বছর একই সময়ে ফান্ডটির মুনাফা হয়েছিল ২ কোটি ৬৪ লাখ ৫০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০ দশমিক ২৭ টাকা।
 
এছাড়া চলতি অর্থবছরের গত নয় মাসে (জুলাই-২০১৩ থেকে মার্চ-২০১৪) এ ফান্ডের মুনাফার পরিমাণ দাঁড়িয়েছে ৯ কোটি ৯৮ লাখ ৫০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) ১ টাকা।
 
গত অর্থবছরে নয় মাসে (জুলাই-২০১২ থেকে মার্চ-২০১৩) এ ফান্ডের মুনাফা হয়েছিল ৬ কোটি ২৬ লাখ ৬০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় ছিল (ইপিএস) ০ দশমিক ৬৩ টাকা।
 
এনএলআই  ফার্স্ট মি. ফান্ড: এনএলআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৩১ মার্চ ২০১৪ (জানুয়ারি থেকে মার্চ-২০১৪) পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী ফান্ডটির মুনাফা হয়েছে ২ কোটি ৭৬ লাখ টাকা এবং ইউনিট প্রতি আয় (ইপিএস) ০ দশমিক ৫৫ টাকা। গত বছর একই সময়ে ফান্ডটির মুনাফা হয়েছিল ১ কোটি ৪১ লাখ ৯০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০ দশমিক ২৮ টাকা।
 
এছাড়া চলতি অর্থবছরের গত নয় মাসে (জুলাই-২০১৩ থেকে মার্চ-২০১৪) এ ফান্ডের মুনাফার পরিমাণ দাঁড়িয়েছে ৫ কোটি ১১ লাখ ৩০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) ১ দশমিক ০২ টাকা।
 
গত অর্থবছরে নয় মাসে (জুলাই-২০১২ থেকে মার্চ-২০১৩) এ ফান্ডের মুনাফা হয়েছিল ৩ কোটি ৯৬ লাখ ২০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় ছিল (ইপিএস) ০ দশমিক ৭৯ টাকা।
 
বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad