ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

এফবিসিসিআই নির্বাচনে গণতান্ত্রিক ব্যবসায়ী ঐক্য পরিষদের ৮ প্রার্থী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, জুন ৬, ২০১০

ঢাকা : দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র আসন্ন নির্বাচনকে সামনে রেখে আজ রোববার রাজধানীর নয়াপল্টনের একটি হোটেলে ‘গণতান্ত্রিক ব্যবসায়ী ঐক্য পরিষদ’ প্যানেলের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ রিফ্রিজারেশন অ্যান্ড এয়ার কন্ডিশনিং মার্চেন্টস অ্যাসোসিয়েশনের মোহাম্মদ দেলোয়ার হোসেন প্যানেলের নেতৃত্ব দিচ্ছেন।


 
‘গণতান্ত্রিক ব্যবসায়ী ঐক্য পরিষদ’ প্যানেল থেকে অ্যাসোসিয়েশন গ্রুপের ৮ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।   তারা হলেনÑ বাংলাদেশ এগ্রিকালচারাল মেশিনারি মার্চেন্টস অ্যাসোসিয়েশনের গিয়াস উদ্দিন চৌধুরী খোকন, বাংলাদেশ অটো বিস্কুটস অ্যান্ড ব্রেড মেনুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশনের মোহাম্মদ শফিকুর রহমান ভূঁইয়া, বাংলাদেশ ইমিটেশন জুয়েলারি ম্যানুফ্যাকচারার্স, এক্সপোর্টার্স অ্যান্ড মার্চেন্টস অ্যাসোসিয়েশনের আনিসুর রহমান বাদশা, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সৈয়দ আবু বকর সিদ্দিক, বাংলাদেশ স্টিল মিল ওনার্স অ্যাসোসিয়েশনের মিজানুর রহমান বাবুল, বাংলাদেশ জুয়েলার্স সমিতির দিলদার আহমেদ সেলিম এবং কুরিয়ার সার্ভিস অ্যাসোসিয়েশনের মোহাম্মদ আ্বু নাসের।
 
পরিচিতি সভায় প্যানেল নেতা মোহাম্মদ দেলোয়ার হোসেন প্রার্থীদের পরিচয় করিয়ে দিয়ে বলেন, ব্যবসায়ীদের স্বার্থে বলিষ্ঠ ভূমিকা রাখতে এফবিসিসিআই’র পরিচালক মন্ডলীতে সৎ, যোগ্য, দুর্নীতিমুক্ত ও সাহসী নেতৃত্ব প্রয়োজন।

তিনি বলেন, ‘গণতান্ত্রিক ব্যবসায়ী ঐক্য পরিষদ’ প্যানেল থেকে যারা নির্বাচনে অংশ নিচ্ছেন তারা সবাই সাধারণ সদস্যদের কাছে পরীক্ষিত। নির্বাচিত হলে তিনি এফবিসিসিআই-কে আরো গতিশীল করা, সকল চেম্বার ও অ্যাসোসিয়েশনকে ডিজিটাল পদ্ধতির আওতায় আনা, সেক্টর ভিত্তিক প্রতিনিধিত্বমূলক পরিচালনা পরিষদ গঠন এবং দেশের ুদ্র ও মাঝারি শিল্পের সমস্যা সমাধানে বলিষ্ঠ ভূমিকা রাখার অঙ্গীকার ব্যক্ত করেন।

বাংলাদেশ সময় : ১৭৪৭  ঘণ্টা ০৬ জুন, ২০১০
এসআর/এমএমকে/জেএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।