ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ড্যাফোডিলে ৩ দিনব্যাপী বাণিজ্য উৎসব শুরু

সিজারাজ জাহান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৪ ঘণ্টা, জুলাই ২, ২০১০

ঢাকা: ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বৃহস্পতিবার শুরু হয়েছে তিন দিনব্যাপী বাণিজ্য উৎসব। সকালে ডেফোডিল মিলনায়তনে উৎসবের উদ্বোধন করেন বাণিজ্য মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. গোলাম হোসেন।



মেলায় ২৫টি স্টলের মাধ্যমে শিক্ষার্থীরা নিজেদের উদ্ভাবিত অভিনব বিভিন্ন ব্যবসা পরিকল্পনা উপস্থাপন করছেন। এছাড়াও রয়েছে সাধারণ জ্ঞান প্রতিযোগিতা, ব্যবসা শিক্ষা বিষয়ক কর্মশালা, চলচ্চিত্র প্রদর্শনীসহ নানা আয়োজন।

বিশ্ববিদ্যালয়ের পরিচালনা পরিষদের চেয়ারম্যান মো. সবুর খানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ (এফবিসিসিআই) এর নবনির্বাচিত সভাপতি এ. কে. আজাদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আমিনুল ইসলাম।

ডিআইইউ বিজনেস ক্লাব, এডুকেশন ক্লাব ও ক্যারিয়ার ডেভলপ সেন্টারের যৌথ উদ্যোগে আয়োজিত এই উৎসব আগামী ৩ জুলাই পর্যন্ত চলবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত উৎসব সবার জন্য উন্মুক্ত।

বাংলাদেশ সময় ১৪২৫ ঘন্টা, জুলাই ০২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।