১৫ শ্রাবণ ১৪২১, বুধবার জুলাই ৩০, ২০১৪ ৬:৫৭ এএম BDST banglanew24
07 Sep 2013   08:23:32 PM   Saturday BdST

ব্রাদার্সের অধিনায়ক তামিম


স্পোর্টস করেসপন্ডেন্ট
বাংলানিউজটোয়েন্টিফোর.কম
ব্রাদার্সের অধিনায়ক তামিম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: ব্রাদার্স ইউনিয়ন এবারের ক্রিকেট লিগের আসরে নতুন নামে যাত্রা শুরু করল। ১৯৪৯ সালে প্রতিষ্ঠিত এই ক্লাবটি রূপ নিল লিমিটেড কোম্পানিতে। আর ব্রাদার্স ইউনিয়ন লিমিটেডের নেতৃত্ব দেওয়া হলো জাতীয় দলের ব্যাটিং তারকা তামিম ইকবালকে। শনিবার এক আয়োজনের মধ্য দিয়ে ২০১২-১৩ মৌসুমের ক্লাব জার্সি উন্মোচন ও খেলোয়াড় পরিচিতি হয়েছে।

এই আসরে তামিমের সহকারী থাকবেন জাতীয় দলের তারকা স্পিনার সোহরাওয়ার্দী শুভ। জানা গেছে, এই ক্লাবে বিদেশি খেলোয়াড়ের তালিকায় আছেন শ্রীলঙ্কার তারকা অ্যাঞ্জেলো ম্যাথুস ও সচিত্র সেনানায়েক এবং বর্তমান কাউন্টিতে খেলা আজহার মেহমুদ।

এদিন সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি নজরুল ইসলাম, পরিচালক আ.জ.ম নাসির, শহীদ উদ্দিন সেলিমসহ অন্যরা। ক্লাব ম্যানেজারের দায়িত্ব পালন করবেন আমের খান।

ব্রাদার্সের ১৭ সদস্যের ক্রিকেট দল: তামিম ইকবাল (অধিনায়ক), সোহরাওয়ার্দী শুভ (সহকারী অধিনায়ক), নাফিস ইকবাল, তারেক আজিজ খান, অলক কাপালি, মেহরাব হোসেন জুনিয়র, আবু জায়েদ চৌধুরী, সানজামুল ইসলাম, ইফতেখার সাজ্জাদ রনি, রায়হান উদ্দিন আরাফাত শেখ, ইমতিয়াজ হোসেন, ভিক্টর বড়–য়া, শাওন চৌধুরী, আহসানুল হক, শেখ নাজমুস সাদাত, সুশান্ত দাস ও জসিম উদ্দিন।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, ৭ সেপ্টেম্বর ২০১৩
কেএন/এফএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Bookmark and Share
comments powered by Disqus
ad_service
banglanews24 All Apps
REVE Systems
Kaspersky Lab Antivirus Software Bangladesh

খেলা

8877
বাংলানিউজটোয়েন্টিফোর.কম | এডিটর-ইন-চিফ: আলমগীর হোসেন

ফোন: +৮৮ ০২ ৮৪০২১৮১, ৮৪০২১৮২ আই.পি. ফোন: +৮৮০-৯৬১২১২০০০০ নিউজ রুম মোবাইল: +৮৮-০১৭২৯০৭৬৯৯৬, ০১৭২৯০৭৬৯৯৯ ফ্যাক্স: +৮৮ ০২ ৮৪০ ২৩৪৬
ইমেইল: news.bn24@gmail.com    বাংলানিউজটোয়েন্টিফোর.কম    এডিটর-ইন-চিফ: আলমগীর হোসেন    ইমেইল: editor.banglanews@gmail.com

কপিরাইট © 2014 সকল স্বত্ব ® সংরক্ষিত    একটি ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড প্রতিষ্ঠান