ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাঝি-চালকদের জন্য তথ্যমন্ত্রীর ঈদ উপহার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, মে ২৩, ২০২০
মাঝি-চালকদের জন্য তথ্যমন্ত্রীর ঈদ উপহার ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের পক্ষ থেকে ঈদ উপহার পে‌লেন রাঙ্গুনিয়া উপজেলার কর্ণফুলী নদীর নৌকার মাঝি ও বি‌ভিন্ন সড়কে চলাচল করা জীপ চালকরা।

শ‌নিবার (২৩ মে) দুপু‌রে তথ্যমন্ত্রীর পারিবারিক প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে ক‌রোনা ভাইরা‌সের কার‌ণে সঙ্ক‌টে পড়া নৌকার মা‌ঝি ও জীপ চালক‌দের মা‌ঝে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এএন‌কে ফাউ‌ন্ডেশ‌নের কর্মকর্তারা শ‌নিবার দুপুরে প্রথ‌মে উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের দেওয়ানজী হাট এলাকায় কর্ণফুলী নদীর খেয়া ঘাটে গিয়ে নৌকার মাঝিদের মাঝে তথ্যমন্ত্রীর ঈদ উপহার তুলে দেন।

এসময় স্থানীয় জেলেপল্লীর বেশকিছু পরিবারেও এসব ঈদ উপহার বিতরণ করা হয়।

একই‌দিন বিকেলে উত্তর রাঙ্গুনিয়ার ধামাইর হাট ভি এইড পাব‌লিক ক্লাব হ‌লে জীপ চালকদের মাঝে তথ্যমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

তথ্যমন্ত্রীর পক্ষে এসব উপহার সামগ্রী বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও এনএনকে ফাউন্ডেশনের কর্মকর্তা জসিম উদ্দিন তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদ।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, মে ২৩, ২০২০
টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।