ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ঈদে নিরাপত্তা জোরদারের আহ্বান চেম্বার সভাপতির

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, মে ১৯, ২০২০
ঈদে নিরাপত্তা জোরদারের আহ্বান চেম্বার সভাপতির চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম।

চট্টগ্রাম: আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে নগরের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদারে কার্যকর ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে পুলিশসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম।

মঙ্গলবার (১৯ মে) এক বিবৃতিতে তিনি এ আহ্বান জানান।

ঈদের আগে ও পরে সরকারি ছুটির কারণে শিল্পকারখানা, বাণিজ্যিক প্রতিষ্ঠান, বিভিন্ন মার্কেট ও অফিস আদালত বন্ধ থাকার সময় ডাকাতি, লুটপাট রোধকল্পে প্রয়োজনীয় নিরাপত্তা নিশ্চিত করতে মাহবুবুল আলম সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানান।

তিনি বলেন, করোনা ভাইরাস পরিস্থিতিতে অঘোষিত লকডাউনে নগরবাসী নির্বিঘ্ন ও নিরাপদ পরিবেশে পবিত্র রমজান পালন করছেন। একইভাবে মানুষ এবার ঈদ উদযাপন করতে পারবেন বলে আমি প্রত্যাশা করি।

তবে যেকোনো ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবিলায় নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা প্রয়োজন।

নাগরিকদের সচেতন থাকার ওপরও গুরুত্বারোপ করেন মাহবুবুল আলম। বিশেষ করে করোনা ভাইরাস সংক্রমণরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা, স্বাস্থ্যবিধি মেনে চলা, কোনো ধরনের জটলা সৃষ্টি না করা এবং নিজের ও পরিবারের স্বার্থে সরকার ঘোষিত নির্দেশনা যথাযথভাবে পালন করার জন্য সব নাগরিকের প্রতি আহ্বান জানান তিনি।

চেম্বার সভাপতি পরিচালকমণ্ডলীর পক্ষে চট্টগ্রামের প্রশাসন, পুলিশ, র‌্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, ব্যবসায়ী এবং সর্বস্তরের জনগণের প্রতি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, মে ১৯, ২০২০
এআর/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।