ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রিচার্জ নিয়ে বিপাকে গ্যাসের গ্রাহক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২০
রিচার্জ নিয়ে বিপাকে গ্যাসের গ্রাহক

চট্টগ্রাম: প্রি-পেইড মিটারে রিচার্জ সেবা একেক দিন একেক ব্যাংক শাখায় হওয়া বিপাকে পড়েছেন কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (কেজিডিসিএল) লাখ লাখ গ্রাহক। অনেকের ইমারজেন্সি ব্যালেন্স শেষ হয়ে যাওয়ায় ও রিচার্জ করতে না পারায় চরম ভোগান্তিতে পড়তে হয়েছে।

কেজিডিসিএলের কর্মকর্তারা জানিয়েছেন, কয়েকটি তালিকাভুক্ত ব্যাংকের শাখাগুলো প্রতিদিন খোলা না থাকায় রিচার্জের ক্ষেত্রে গ্রাহকরা ভোগান্তিতে পড়েছেন। এ জন্য নিজেদের হটলাইন নাম্বারে (০১৭০৭০৭৪৪৬২) কল করে ব্যাংক সেবার তথ্য আগে থেকে জেনে নেওয়ার জন্য অনুরোধ করেছেন কেজিডিসিএলের কর্মকর্তারা।

রোববার (১৯ এপ্রিল) অগ্রণী ব্যাংক শাখা খুলশী, জামালখান প্রেস ক্লাব. হালিশহর আর্টিলারি, কাপাসগোলা এবং ইউসিবিএল ব্যাংকের বহদ্দারহাট শাখায় রিচার্জ করা যাবে বলে কেজিডিসিএলের উপ-মহাব্যবস্থাপক (বিতরণ উত্তর) প্রকৌশলী অনুপম দত্ত বাংলানিউজকে জানিয়েছেন।

তিনি বলেন, সকাল ১০টা থেকে দুপুর একটা পর্যন্ত এসব শাখায় রিচার্জ করা যাবে।

এছাড়া প্রধান কার্যালয়ের রিচার্জ সেন্টার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা রয়েছে। গ্রাহকরা চাইলে এখানে এসেও রিচার্জ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২০
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ