ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৩০ হাজার পরিবারের পাশে দাঁড়ালেন ফজলে করিম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
৩০ হাজার পরিবারের পাশে দাঁড়ালেন ফজলে করিম ৩০ হাজার পরিবারের মধ্যে খাদ্যদ্রব্য বিতরণ করেন সংসদ সদস্য ফজলে করিম চৌধুরী

চট্টগ্রাম: করোনাভাইরাস প্রতিরোধে দেশজুড়ে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ কর্মসূচিতে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী।

তার পক্ষ থেকে রাউজানের ১৪ ইউনিয়ন ও ১টি পৌরসভায় প্রায় ৩০ হাজার পরিবারের মধ্যে খাদ্যদ্রব্য ও সাধারণ মানুষের নিরাপত্তার জন্য ২০ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।  এ ছাড়া সারা রাউজানজুড়ে জীবাণুনাশক পানি ছিটানো হয়েছে।

রোববার (২৯ মার্চ) রাউজানের মুন্সির ঘাটা চত্বর থেকে এ কর্মসূচির উদ্বোধন করেন ফজলে করিম চৌধুলী। এ সময় উপস্থিত ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবদুল ওহাব, রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, রাউজান উপজেলা যুবলীগের সভাপতি ও প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সদস্য সুমন দে, ৭ নম্বর রাউজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু, ৮ নম্বর কদলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তসলিম উদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।