ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম বিজ্ঞান কলেজে ১৭তম ব্যাচের পুনর্মিলনী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, মার্চ ১, ২০২০
চট্টগ্রাম বিজ্ঞান কলেজে ১৭তম ব্যাচের পুনর্মিলনী ১৭তম ব্যাচের পুনর্মিলনী।

চট্টগ্রাম: দুই বছর আগে চট্টগ্রাম বিজ্ঞান কলেজ থেকে এইচএসসি পরীক্ষার পর তাদের সবার পথ ভাগ হয়ে গিয়েছিল। সবাই ব্যস্ত হয়ে পড়েছিলেন উচ্চশিক্ষায়। সেই পথগুলো ফের এক মোহনায় মিলিত হলো আবার।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হয়েছে বিজ্ঞান কলেজের ১৭তম ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান। দিনভর গান–আড্ডায় মেতে কলেজ জীবনের সেই দিনগুলোতে ফিরে গেলেন বন্ধুরা।

বেলা ১১টায় নগরের বহদ্দারহাটে একটি কমিউনিটি সেন্টারে শুরু হয় অনুষ্ঠান। পুরোনো বন্ধুদের কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন সবাই।

মধ্যাহ্নভোজের পর দুপুরের গড়াতেই শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। নাচ থেকে গান, মুকাভিনয় থেকে ব্যান্ড, ডিজে পার্টি- সবই ছিল উৎসবে।

এর আগে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সভায় প্রধান অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ ড. জাহেদ খান। তিনি প্রাক্তন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, জীবনের লক্ষ্য থেকে বিচ্যুত হওয়া যাবে না। লক্ষ্য পূরণে সর্বোচ্চ চেষ্টায় এগিয়ে যেতে হবে।

বিশেষ অতিথি ছিলেন কলেজের শিক্ষক ফরিদ উদ্দিন। বন্ধুদের কাছে পাওয়ার এই উৎসবের আহ্বায়ক ছিলেন আরাফাত। আর সমন্বয় করেন আকাশ, অলিক, বৃষ্টি ও জান্নাত। বিকেল হতেই ভেঙে যায় মিলনমেলা। বন্ধুরা আবারও নিজেদের গন্তব্যে ফেরেন, গেয়েছেন গান- ‘আবার হবে তো দেখা, এ দেখাই শেষ দেখা নয় তো…’।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, মার্চ ০১, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।