ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিআরবি জোড়াখুন মামলার প্রধান আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
সিআরবি জোড়াখুন মামলার প্রধান আসামি গ্রেফতার

চট্টগ্রাম: রেলওয়ের টেন্ডার নিয়ে বিরোধের জেরে আলোচিত সিআরবি জোড়াখুন মামলার প্রধান আসামি অজিত দাশ প্রকাশ অজিত বিশ্বাসকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

বুধবার (২২ জানুয়ারি) ভোররাতে বোয়ালখালীর কানুনগোপাড়া এলাকা থেকে অজিতকে গ্রেফতার করা হয়।

আসামি অজিত দাশের বিরুদ্ধে জোড়াখুন মামলা ছাড়াও পুলিশের ওপর হামলা, বিভিন্ন অভিযোগে একাধিক মামলা ও ওয়ারেন্ট রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (উত্তর) মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, সিআরবি জোড়াখুন মামলার প্রধান আসামি অজিত দাশ প্রকাশ অজিত বিশ্বাসকে গ্রেফতার করা হয়েছে। তাকে বিকেলে আদালতে নেওয়া হবে।

২০১৩ সালের ২৪ জুন রেলের টেন্ডার নিয়ন্ত্রণ নিয়ে সিআরবি সাত রাস্তার মোড়ে যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর ও সাইফুল ইসলাম লিমন গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সাজু পালিত ও আট বছরের শিশু আরমান গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায়।

এ মামলায় অজিত দাশকে প্রধান আসামি করে ৬৪ জনের বিরুদ্ধে আদালতে তদন্ত প্রতিবেদন দেয় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
এসকে/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।