ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ভোটকেন্দ্রে নিজেই অবরুদ্ধ হয়েছি: সুফিয়ান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
ভোটকেন্দ্রে নিজেই অবরুদ্ধ হয়েছি: সুফিয়ান বিএনপির সংবাদ সম্মেলন

চট্টগ্রাম: ভোটকেন্দ্রে নিজেই অবরুদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী আবু সুফিয়ান।

সোমবার (১৩ জানুয়ারি) বিকেলে নগরের কাজীর দেউড়ির নাসিমন ভবনের দলীয় কার্যালয়ে দ্বিতীয় দফা সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তিনি।

এ সময় নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করসহ দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

আবু সুফিয়ান বলেন, আমার নিজ কেন্দ্র সিডিএ পাবলিক স্কুল অ্যান্ড কলেজে পর্যন্ত খুব বিশৃঙ্খল অবস্থা দেখেছি। আমি নিজেও অবরুদ্ধ হয়েছি।

সিনিয়র আইনজীবী সিরাজুল ইসলামকে আঘাত করা হয়েছে। আরেকটি কেন্দ্রে যুবদলের কয়েকজনকে মারাত্মকভাবে মারধর করা হয়েছে। সিনিয়র অনেক নেতাকর্মীকেও মারধর করা হয়েছে। এসব বিষয়ে ১১টার দিকে রিটার্নিং কর্মকর্তাকে লিখিত অভিযোগ করা হলেও কোনো ব্যবস্থা নেননি তারা।

তিনি বলেন, এটি নির্বাচন নয়, জনগণের সঙ্গে তামাশা। প্রহসনমূলক এরকম নির্বাচন দেশের জন্য অশনি সংকেত। যেভাবে ভোটারকে বের করে দেওয়া হয়েছে, এটি কোনোভাবেই নির্বাচনের মধ্যে পড়ে না। এইজন্য আমরা পুনর্নির্বাচনের দাবি জানাই।

>> ভোট শেষ না হতেই বিএনপির দাবি পুনর্নির্বাচন

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৯
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।