ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক দুই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক দুই ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক দুই

চট্টগ্রাম: নগরের চান্দগাঁও থানার বহদ্দারহাট ও ফেনী জেলার মহিপাল এলাকায় পৃথক অভিযান চালিয়ে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তাদের কাছ থেকে ৪৭ হাজার ৯৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১২ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাদের আটকের বিষয়টি জানানো হয় র‌্যাব-৭ এর পক্ষ থেকে।

আটক দুইজন হলেন- গাজীপুর জেলার শ্রীপুর থানার ছিটপাড়া এলাকার সিরাজ উদ্দিনের ছেলে জসিম উদ্দিন সিরাজ (৩০) ও কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার মগনামা এলাকার মো. জাহাঙ্গীর আলমের ছেলে মো. সাইফুল ইসলাম (৩২)।

এদের মধ্যে জসিম উদ্দিন সিরাজকে চান্দগাঁও থানার বহদ্দারহাট এলাকা থেকে ১৯ হাজার ৫৭৫ পিস ইয়াবাসহ ও সাইফুল ইসলামকে ফেনীর মহিপাল থেকে ২৮ হাজার ৩৮০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মাহমুদুল হাসান মামুন।

র‌্যাব-৭ এর অপারেশন অফিসার এএসপি মো. মাশকুর রহমান বাংলানিউজকে বলেন, জসিম উদ্দিন সিরাজ কক্সবাজার থেকে ইয়াবাগুলো নিয়ে এসেছিলেন।

চট্টগ্রাম থেকে মোটরসাইকেলে করে ইয়াবা নিয়ে ঢাকায় যাচ্ছিলেন। সাইফুলও কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে এসেছেন। চট্টগ্রাম থেকে শ্যামলী পরিবহনের বাসে করে সেই ইয়াবা ঢাকায় নিয়ে যাচ্ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
এসকে/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।