ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

খুলশীতে চুরি হওয়া স্বর্ণ-টাকা উদ্ধার, গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
খুলশীতে চুরি হওয়া স্বর্ণ-টাকা উদ্ধার, গ্রেফতার ১ ...

চট্টগ্রাম: নগরের খুলশী থানাধীন লালখান বাজার মতিঝর্ণা টাংকির পাহাড় থেকে নুর হোসেন (৪০) নামে এক চোরকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে চুরি হওয়া স্বর্ণ ও টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২২ আগস্ট) ভোরে মতিঝর্ণা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (বায়েজিদ জোন) পরিত্রান তালুকদার।

চোর নুর হোসেন মতিঝর্ণা টাংকির পাহাড় এলাকার লাল মিয়ার ছেলে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী বাংলানিউজকে বলেন, গত ১১ আগস্ট লালখান বাজার ওসমানিয়া ভবনের বাসিন্দা ফয়েজ আহমদ ঈদের ছুটি কাটাতে বাড়িতে যান। ১৮ আগস্ট বাড়ি থেকে ফিরে বাসায় ঢুকে দেখতে পান আলমারি ভাঙা ও জিনিসপত্র অগোছালো।

তার বাসা থেকে পাঁচ ভরি স্বর্ণ ও নগদ ২ লাখ ২৮ হাজার টাকা চুরি হয়।

ওসি বলেন, ২০ আগস্ট ফয়েজ আহমদ খুলশী থানায় অভিযোগ করেন। পরে পু্লিশ তদন্তে নেমে চোর নুর হোসেনকে শনাক্ত করে। নুর হোসেনকে গ্রেফতারের পর তার দেখানো মতে চুরি হওয়া পাঁচ ভরি স্বর্ণ ও নগদ ৮৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি বলেন, নুর হোসেন পুলিশকে জানিয়েছে- ফয়েজ আহমদের বাসায় তিনজন মিলে চুরি করে। এ চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে বাসা-বাড়িতে চুরির সঙ্গে জড়িত। এ চক্রে জড়িত অন্যদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
এসকে/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।