ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এমএ আজিজে সাকিবের সংবর্ধনায় মানুষের ঢল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৯
এমএ আজিজে সাকিবের সংবর্ধনায় মানুষের ঢল গ্যালারি ভর্তি খুদে ক্রিকেটারের ভিড়। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: টাইগারদের টেস্ট জয়ের প্রথম ভেন্যু এমএ আজিজ স্টেডিয়ামে সাকিব ভক্তদের ঢল নেমেছে। বিশ্বকাপ ক্রিকেটে অসাধারণ পারফরমেন্সের জন্য বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নিতে সেখানে ভিড় করছেন হাজারো ক্রীড়াপ্রেমী মানুষ।

মঙ্গলবার (৩০ জুলাই) বিকেলে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) ক্রিকেট কমিটির উদ্যোগে সাকিবকে বর্ণাঢ্য সংবর্ধনা দেয়ার আয়োজন করা হয়েছে।  অনুষ্ঠানে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন সাকিবকে সম্মানসূচক 'নগর চাবি' উপহার দেবেন।

দেশের প্রথম কোনো খেলোয়াড়কে এ চাবি দিয়ে সম্মান জানাবেন ক্রীড়াবান্ধব মেয়র।

গ্যালারি ভর্তি খুদে ক্রিকেটারের ভিড়।                                             <div class=

ছবি: উজ্জ্বল ধর" src="https://www.banglanews24.com/media/imgAll/2019May/bg/cj-bg220190730180212.jpg" style="margin:1px; width:100%" />

সাকিবের সংবর্ধনা অনুষ্ঠানকে কেন্দ্র করে এমএ আজিজ স্টেডিয়ামে নেওয়া হয়েছে নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা। রং-বেরঙের নানা ব্যানার-ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে স্টেডিয়ামসহ আশপাশের এলাকা।

সংবর্ধনা কমিটির আহ্বায়ক ও সিজেকেএস ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান আলী আব্বাস বাংলানিউজকে জানান, ৮২তম আন্তর্জাতিক ক্রিকেট ভেন্যু এমএ আজিজে ভারতের মহেন্দ্র সিং ধোনি ও বাংলাদেশের মাশরাফি বিন মর্তুজার অভিষেক হয়েছিলো। বিশ্বখ্যাত অনেক ক্রিকেটারের পদচারণায় ধন্য এমএ আজিজে সাকিবের সংবর্ধনা ইতিহাসের অংশ হয়ে থাকবে।

প্রস্তুত সংবর্ধনা মঞ্চ।  ছবি: উজ্জ্বল ধর

তিনি বলেন, সাকিবের সংবর্ধনা অনুষ্ঠান সফলভাবে শেষ করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। অনুষ্ঠানে অংশ নিতে সাকিবও চট্টগ্রামে এসে পৌঁছেছেন। কিছুক্ষণের মধ্যে তিনি অনুষ্ঠানস্থলে এসে পৌঁছাবেন। সবার সহযোগিতায় বিশ্বসেরা এ ক্রিকেটারকে চট্টগ্রামের ক্রিকেটপ্রেমী মানুষের পক্ষ থেকে সর্বোচ্চ সম্মান দিতে চাই আমরা।

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বাংলানিউজকে বলেন, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবকে সম্মানিত করে চট্টগ্রামবাসী সম্মানিত হবে। দায়বদ্ধতার জায়গা থেকে নগরবাসীর পক্ষে বিশ্ব বরেণ্য এ ক্রিকেটারকে 'নগর চাবি' দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।