ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইয়াবা উদ্ধারের ঘটনায় টিএসআই বাবলু রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৮ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৯
ইয়াবা উদ্ধারের ঘটনায় টিএসআই বাবলু রিমান্ডে বাবলু খন্দকার ও তার স্ত্রী শিউলি আক্তার। ফাইল ছবি।

চট্টগ্রাম: নগরের আগ্রাবাদ সিজিএস কলোনি থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি রেলওয়ে পুলিশের টিএসআই বাবলু খন্দকারকে দুই দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৩ জুলাই) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট খাইরুল আমীনের আদালত এ রিমান্ড দেন বলে বাংলানিউজকে জানান মামলার তদন্ত কর্মকর্তা ও সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-পরিদর্শক (এসআই) রাছিব খান।

তিনি বলেন, বাবলু খন্দকারকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড আবেদন জানানো হয়েছিল।

আদালত শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

গত ১৪ জুন আগ্রাবাদ সিজিএস কলোনি থেকে ১০ হাজার পিস ইয়াবা ও ৮০ হাজার টাকাসহ গ্রেফতার হন টিএসআই (টাউন সাব ইন্সপেক্টর) সিদ্দিকুর রহমান।

এ ঘটনায় সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের এসআই সঞ্জয় গুহ বাদী হয়ে সিদ্দিকুর রহমান, বাবলু খন্দকার ও অজ্ঞাত একজনের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। মামলার পর থেকে পলাতক ছিলেন বাবলু খন্দকার।

গত ৩ জুলাই রাতে বাবলু খন্দকার ও তার স্ত্রী শিউলি আক্তার ১০ হাজার ইয়াবাসহ ঢাকার যাত্রাবাড়ি থেকে র‌্যাবের হাতে আটক হয়ে কারাগারে ছিলেন। পরে ডবলমুরিং থানার মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

বাংলাদেশ সময়: ২২১৮ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।